দুদকের মামলা : অব্যাহতি পেতে হাইকোর্টে ওসি প্রদীপের আবেদন

আগের সংবাদ

‘কাগুজে’ বিদেশি বিনিয়োগ : সাড়া মেলে নিবন্ধনের এক-তৃতীয়াংশের,হ রাজনৈতিক অনিশ্চয়তা এবং সুশাসনের অভাব

পরের সংবাদ

বিক্ষোভ-মানববন্ধন : রাজশাহীতে নববধূ হত্যায় স্বামীর ফাঁসি দাবি

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীর দুর্গাপুরে মোছা. মেহেরুন (১৭) নামে এক গৃহবধূকে হাতুড়ি দিয়ে পিটিয়ে এবং শ্বাসরোধে হত্যার ঘটনায় তার স্বামী তৌফিকুল ইসলাম হিমেলকে অবিলম্বে গ্রেপ্তার ও ফাঁসির দাবি জানানো হয়েছে। গতকাল সোমবার বেলা ১১টায় উপজেলার জয়কৃঞ্চপুর চেতনার মোড়ে অনুষ্ঠিত এক বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচিতে এমন দাবি জানান স্থানীয়রা।
কর্মসূচিতে নিহত মেহেরুনের বাবা মাহাবুর রহমান, মা লাইলি বেগম, ভাই মো. সম্রাট, চাচাতো ভাই হাসিবুর রহমান, সাবেক ইউপি সদস্য হাফিজুর রহমান, প্রবীণ ব্যক্তি সাজিদুর রহমান এবং এলাকার নারী, শিশু ও বৃদ্ধসহ বিভিন্ন পেশার শতাধিক মানুষ অংশ নেন। এ সময় নিহতের মা, বাবা, ভাই ও স্বজনরা কান্নায় ভেঙে পড়েন। তারা দুহাত তুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আকুতি জানান ন্যায়বিচারের।
মানববন্ধনে নিহতের বাবা মাহাবুর রহমান বলেন, দীর্ঘদিন ধরে মাদক সেবন করত আমার মেয়ের জামাই হিমেল। যৌতুকের জন্য বিভিন্ন সময়ে তার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালিয়েছে। সর্বশেষ গত ১০ জানুয়ারি আমার মেয়েকে হাতুড়ি দিয়ে পিটিয়ে এবং শ্বাসরোধে হত্যা করে। এরপর ভর্তি করে হাসপাতালে। তবে মেডিকেলের মেঝেতে রেখে সে পালিয়ে যায়। পরে আমরা খবর পেয়ে যাই হাসপাতালে।
মেহেরুনের ভাই মো. সম্রাট বলেন, দুই মাস আগে বোনের বিয়েতে প্রায় ১০ লাখ টাকার গহনা ও জিনিসপত্র দেয়া হয়েছিল। এছাড়া আরো দুই লাখ টাকা যৌতুক দিতে হয়েছে মাদকাসক্ত হিমেলকে। সে আগের দুটি হত্যা মামলা ও মাদকাসক্ত হিসেবে চিহ্নিত আসামি। গ্রেপ্তারও হয়েছিল একাধিকার। তবে এসব বিষয় বিয়ের আগে আমরা জানতাম না। কিন্তু বোনের হত্যাকাণ্ডের পর আমরা দুর্গাপুর থানায় গেলে পুলিশ মামলা না নিয়ে ফিরিয়ে দিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়