দুদকের মামলা : অব্যাহতি পেতে হাইকোর্টে ওসি প্রদীপের আবেদন

আগের সংবাদ

‘কাগুজে’ বিদেশি বিনিয়োগ : সাড়া মেলে নিবন্ধনের এক-তৃতীয়াংশের,হ রাজনৈতিক অনিশ্চয়তা এবং সুশাসনের অভাব

পরের সংবাদ

বিএসএমআরএইউ : বীজের স্বাস্থ্য পরীক্ষা শীর্ষক প্রশিক্ষণ

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ে বীজ প্রত্যয়ন এজেন্সির বীজ প্রত্যয়ন কার্যক্রম জোরদারকরণ প্রকল্পের অর্থায়নে বীজের স্বাস্থ্য (সিড হেলথ) পরীক্ষা বিষয়ক ১৫ দিনব্যাপী এক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী গতকাল মঙ্গলবার প্ল্যান্ট ডিজিজ ডায়াগনস্টিক ক্লিনিক, বশেমুরকৃবি, গাজীপুরে অনুষ্ঠিত হয়। প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. গিয়াসউদ্দীন মিয়া। বিশেষ অতিথি ছিলেন কৃষিবিদ মুহাম্মদ এমদাদুল হক, অতিরিক্ত পরিচালক (প্রশাসন ও অর্থ), বীজ প্রত্যয়ন এজেন্সি, গাজীপুর এবং প্রফেসর ড. ইমরুল কায়েস, পরিচালক (বহিরাঙ্গন কার্যক্রম), বশেমুরকৃবি, গাজীপুর। বিজ্ঞপ্তি

অনুষ্ঠানে ডিন গ্র্যাজুয়েট স্টাডিজ প্রফেসর ড. আবু আশরাফ খান, পরিচালক আইকিউএসি প্রফেসর ড. মো. আবিয়ার রহমান, বীজ প্রত্যয়ন কার্যক্রম জোরদারকরণ প্রকল্প পরিচালক কৃষিবিদ ড. মো. সাদিকুর রহমান ও সহকারী প্রকল্প পরিচালক কৃষিবিদ মোহা. সালাহউদ্দীন প্রমুখ উপস্থিত ছিলেন।
, প্রশিক্ষণের প্রধান সমন্বয়ক ড. মো. আব্দুল্লাহীল বাকী ভূঁইয়া, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট ও বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট থেকে আগত প্রশিক্ষণার্থী, সম্মানিত প্রশিক্ষক ও উদ্ভিদ রোগতত্ত্ব বিভাগের শিক্ষকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উদ্ভিদ রোগতত্ত্ব বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মো. মাহিদুল ইসলাম মাসুম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়