দুদকের মামলা : অব্যাহতি পেতে হাইকোর্টে ওসি প্রদীপের আবেদন

আগের সংবাদ

‘কাগুজে’ বিদেশি বিনিয়োগ : সাড়া মেলে নিবন্ধনের এক-তৃতীয়াংশের,হ রাজনৈতিক অনিশ্চয়তা এবং সুশাসনের অভাব

পরের সংবাদ

গাইবান্ধায় বেপরোয়া অবৈধ ‘কাঁকড়া’ : তিন দিনে দুজন নিহত

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গাইবান্ধা প্রতিনিধি : সদর উপজেলার বিভিন্ন সড়কে অবৈধ যান কাঁকড়া (ট্রাক্টর) বেপারোয়া গতিতে চলাচল করছে। এই ট্রাক্টরের চাপায় গত তিন দিনে দুজন নিহত হয়েছেন। গত সোমবার রাতে বেপরোয়া গতির ট্রাক্টরের চাপায় মজিবর রহমান নান্টু (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।
জানা গেছে, গাইবান্ধা কলেজ রোডে সদর থানার সামনে সোমবার রাত ৯টার দিকে মজিবর রহমান নান্টুকে পেছন থেকে একটি ট্রাক্টর চাপা দেয়। এ সময় স্থানীয় লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। নিহত নান্টু শহরের আবাসিক হোটেল আল কাওসারের ম্যানেজার। তার বাড়ি সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের কয়া ছয়ঘরিয়া গ্রামে। তিনি ওই গ্রামের মৃত অফিল উদ্দিনের ছেলে। স্থানীয় লোকজন ঘাতক ট্রাক্টরটিকে আটক করে সদর থানায় সোপর্দ করেন।
এর আগে গত শনিবার গাইবান্ধা-ফুলছড়ি-সাঘাটা সড়কে সদর উপজেলার বাদিয়াখালী ইউনিয়নের রামনাথের ভিটা এলাকায় দ্রুতগামী ট্রাক্টরের চাপায় হাসিনা বেগম (৬৫) এক বৃদ্ধা নিহত হন। হাসিনা বেগম রিফাইতপুর চাদের ভিটা গ্রামের মো. মনসুর আলীর স্ত্রী।
উল্লেখ্য, জমি চাষের কাজে ব্যবহৃত ট্রাক্টরকে মালামাল পরিবহনের কাজে ব্যবহারের জন্য অবৈধভাবে পেছনে ট্রলি সংযোজন করা হয়েছে।
স্থানীয় ভাষায় যাকে কাঁকড়া বলা হয়। এই অবৈধ ট্রাক্টরে মাটি ও বালি পরিবহন করা হয়। যার বেপরোয়া চলাচলে সড়কে দুর্ঘটনা ক্রমেই বৃদ্ধি পাচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়