দুদকের মামলা : অব্যাহতি পেতে হাইকোর্টে ওসি প্রদীপের আবেদন

আগের সংবাদ

‘কাগুজে’ বিদেশি বিনিয়োগ : সাড়া মেলে নিবন্ধনের এক-তৃতীয়াংশের,হ রাজনৈতিক অনিশ্চয়তা এবং সুশাসনের অভাব

পরের সংবাদ

এফএসআইবিএল : লোগো উন্মোচন হলো বিজ্ঞান অলিম্পিয়াডের

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ বিজ্ঞান একাডেমি-ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড বিজ্ঞান অলিম্পিয়াড-২০২২ এর লোগো উন্মোচন করা হয়েছে। বিজ্ঞান শিক্ষার উন্নয়ন ও শিক্ষার্থীদের বিজ্ঞান মনস্ক হিসেবে গড়ে তোলাই এই অলিম্পিয়াডের মূল লক্ষ্য। আগামী ২১ জানুয়ারি দেশের ৮টি বিভাগের ২৮টি কেন্দ্রে বিভাগীয় অলিম্পিয়াড নামে প্রাথমিক বাছাইপর্ব এবং এই বাছাইপর্বে নির্বাচিতদের নিয়ে ৪ ফেব্রুয়ারি ২০২২ তারিখে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হলে চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে। লোগো উন্মোচন অনুষ্ঠানে সভাপতি হিসেবে বাংলাদেশ বিজ্ঞান একাডেমির ফেলো ও বাংলাদেশ অ্যাক্রিডিটেশনের চেয়ারম্যান প্রফেসর ড. মেসবাহউদ্দিন আহমেদ এবং প্রধান অতিথি হিসেবে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মো. আলী উপস্থিত ছিলেন।
এ সময় অন্যদের মধ্যে বাংলাদেশ বিজ্ঞান একাডেমির পরিচালক ড. এম এ মাজেদ, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবদুল আজিজ ও মো. মোস্তফা খায়ের, উপব্যবস্থাপনা পরিচালক মো. জহুরুল হক ও মো. মাসুদুর রহমান শাহ, নেক্সাস টেলিভিশনের প্রধান পরিচালন কর্মকর্তা মনজুর আহমেদ, বিজ্ঞান চিন্তা ম্যাগাজিনের সহ-সম্পাদক আব্দুল গাফফারসহ আয়োজক, পৃষ্ঠপোষক ও মিডিয়া পার্টনারসমূহের ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়