দুদকের মামলা : অব্যাহতি পেতে হাইকোর্টে ওসি প্রদীপের আবেদন

আগের সংবাদ

‘কাগুজে’ বিদেশি বিনিয়োগ : সাড়া মেলে নিবন্ধনের এক-তৃতীয়াংশের,হ রাজনৈতিক অনিশ্চয়তা এবং সুশাসনের অভাব

পরের সংবাদ

আড়াইহাজারে কিশোরীর আত্মহত্যা

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : আড়াইহাজারে বাবা-মায়ের সঙ্গে অভিমান করে সাথী আক্তার (১৫) নামে এক কিশোরী আত্মহত্যা করেছে। গত সোমবার রাতে উপজেলার খাগকান্দা দক্ষিণ নয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বেশ কয়েক দিন ধরে পারিবারিক শাসনকে কেন্দ্র করে বাবা-মায়ের সঙ্গে অভিমান করছিল সাথী আক্তার। গত সোমবারও বাবা-মা গালমন্দ করলে সন্ধ্যায় ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেয় সাথী। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে বাড়িতে সুস্থ করার চেষ্টা চালান পরিবারের লোকজন। পরে অবস্থা খারাপ হলে রাত ৮টার দিকে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।
সেখানে চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা দিলেও অবস্থার উন্নতি না হওয়ায় গভীর রাতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়।
পুলিশ খবর পেয়ে গতকাল মঙ্গলবার ভোরে খাগকান্দা দক্ষিণ নয়াপাড়া এলাকার গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে পাঠায়।আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান, এ ঘটনায় ইউডি মামলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়