আগ্নেয়াস্ত্র উদ্ধার : আরসাপ্রধানের ভাই শাহ আলী আটক

আগের সংবাদ

বালু ব্যবসায়ীদের কারণে ৩ মাস ধরে বন্ধ ড্রেজার : নদী পুনরুদ্ধার কাজে বাধা

পরের সংবাদ

রাণীনগরে দুর্নীতির অভিযোগে মাদ্রাসা শিক্ষক বরখাস্ত

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : রাণীনগরে অনিয়ম, দুর্নীতি, অর্থ আত্মসাৎসহ বিভিন্ন অভিযোগে আল-আমিন দাখিল মাদ্রাসার জুনিয়র শিক্ষক ও মাদ্রাসার সাবেক ভারপ্রাপ্ত সুপার হারুনুর রশিদকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গত রবিবার রাণীনগর আল-আমিন দাখিল মাদ্রাসার সুপারিনটেনডেন্ট শরীফ উদ্দীন মাযহারী স্বাক্ষরিত এক চিঠিতে তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়।
সাময়িক বরখাস্তকৃত চিঠি সূত্রে জানা গেছে, গত ২০১৬ সালের ২৩ জুলাই থেকে ২০২০ সালের ২৫ অক্টোবর পর্যন্ত অনিয়ম, দুর্নীতি, অর্থ আত্মসাৎ ও মাদ্রাসায় ত্রাস সৃষ্টি করে জুনিয়র শিক্ষক হতে ভারপ্রাপ্ত সুপারের ক্ষমতা দখল, বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের চাকরি বিধি লঙ্ঘন ও ক্ষমতা অপব্যবহারের অভিযোগে রাণীনগর আল-আমিন দাখিল মাদ্রাসার জুনিয়র শিক্ষক হারুনুর রশিদকে চাকরি থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। রাণীনগর আল-আমিন দাখিল মাদ্রাসার সুপারিনটেনডেন্ট শরীফ উদ্দীন মাযহারী জানান, গত ১৫ জানুয়ারি মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভার সিদ্ধান্ত মোতাবেক মাদ্রাসার জুনিয়র শিক্ষক হারুনুর রশিদকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। সাময়িক বরখাস্তের চিঠি মাদ্রাসার পিয়নের মাধ্যমে হারুনুর রশিদের কাছে পাঠানো হয়েছে। এছাড়া ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছেও চিঠি পাঠানো হয়।
এ ব্যাপারে রাণীনগর আল-আমিন দাখিল মাদ্রাসার সাময়িক বরখাস্তকৃত জুনিয়র শিক্ষক হারুনুর রশিদ বলেন, আমি এখনো জানি না, চিঠি পাইনি। আমি অসুস্থ, আগামী বৃহস্পতিবার পর্যন্ত ছুটিতে আছি।
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রুহুল আমিন বলেন, আল-আমিন দাখিল মাদ্রাসার জুনিয়র শিক্ষক হারুনুর রশিদকে সাময়িক বরখাস্ত করার বিষয়টি আমি শুনেছি। চিঠিও নাকি অফিসে পাঠিয়েছে শুনলাম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়