আগ্নেয়াস্ত্র উদ্ধার : আরসাপ্রধানের ভাই শাহ আলী আটক

আগের সংবাদ

বালু ব্যবসায়ীদের কারণে ৩ মাস ধরে বন্ধ ড্রেজার : নদী পুনরুদ্ধার কাজে বাধা

পরের সংবাদ

রাজশাহীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু : পরিবারের দাবি হত্যাকাণ্ড

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীতে বিয়ের মাত্র আড়াই মাসের মাথায় মোছা. মেহেরুন (১৮) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। গত শনিবার রাত দেড়টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহতের পরিবারের তরফ থেকে এটিকে পরিকল্পিত হত্যাকাণ্ড বলা হলেও থানায় মামলা হয়েছে অপমৃত্যুর।
নিহত মেহেরুন জেলার দুর্গাপুর উপজেলা সদর এলাকার মাহাবুর রহমানের মেয়ে। আড়াই মাস আগে একই উপজেলার চৌবাড়িয়া গ্রামের তৈয়ব আলীর ছোট ছেলে মো. হিমেলের সঙ্গে তার বিয়ে হয়। গৃহবধূর বাবা মাহাবুর রহমানের অভিযোগ, তার মেয়ের জামাই হিমেল নিয়মিত মাদক সেবন করত। তবে বিয়ের আগে বিষয়টি তারা জানতেন না।
মাদক সেবন করে বাসায় এসে প্রতিদিন মেহেরুনের ওপর শারীরিক নির্যাতন চালাত হিমেল। সর্বশেষ গত ১০ জানুয়ারি রাতে সে মাদক সেবনের পর বাসায় এসে মেহেরুনকে পিটিয়ে গুরুতর আহত করে। এরপর গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে রেখে আত্মহত্যার নাটক সাজায়।
মাহাবুর রহমান বলেন, অবস্থার মোড় ঘুরাতে আমার মেয়েকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায় তার শ্বশুরবাড়ির লোকজন। এরপর সেখান থেকে রামেক হাসপাতালে রেফার্ড করা হয়।
এ বিষয়ে দুর্গাপুর থানার ওসি হাশমত আলী জানান, গৃহবধূ মেহেরুন রামেক হাসপাতালে মারা যাওয়ায় আরএমপির রাজপাড়া থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।
তবে ময়নাতদন্ত রিপোর্ট পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা সম্ভব হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়