আগ্নেয়াস্ত্র উদ্ধার : আরসাপ্রধানের ভাই শাহ আলী আটক

আগের সংবাদ

বালু ব্যবসায়ীদের কারণে ৩ মাস ধরে বন্ধ ড্রেজার : নদী পুনরুদ্ধার কাজে বাধা

পরের সংবাদ

বউ সেজে শুটিংয়ে ফিরলেন পরীমনি

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : চিত্রনায়িকা পরীমনি নতুন বছরের শুরুতেই জানালেন তার নতুন সম্পর্ক ও সন্তান ধারণের খবর। সহঅভিনেতা শরীফুল রাজের সঙ্গে সংসারের মিষ্টি মধুর মুহূর্তগুলোও নিয়মিত শেয়ার করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। জানিয়েছিলেন, সন্তান ধারণের জন্য আগামী দেড় বছর কোনো চলচ্চিত্রে অভিনয় করবেন না তিনি। তাই বলে এমন নয়, চলমান কাজগুলোও থামিয়ে দেবেন। তাতে যে লোকসানে পড়বেন প্রযোজকরা। সে কথা ঠিকই মাথায় রেখেছেন এ অভিনেত্রী। প্রতিশ্রæতি রাখতেই ১৪ জানুয়ারি ছুটে গেলেন গাজীপুর ছুটি রিসোর্টে। চয়নিকা চৌধুরী পরিচালিত ‘কাগজের বউ’ চলচ্চিত্রের সংলাপনির্ভর একটি মাত্র দৃশ্যই বাকি ছিল। সে দৃশ্য করতে এই শরীরেই অংশ নিলেন। কাকতালীয়ভাবে দৃশ্যটিতে বউ হিসেবে দেখা গেছে পরীকে। এতে পরীর সহশিল্পী ছিলেন অভিনেতা ডিএ তায়েব। বউ সাজে ফ্রেমে ধরা পড়া সেই মুহূর্ত সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন নায়িকা ও নির্মাতা দুজনেই। জানা যায়, আগামী ২২ জানুয়ারি অরন্য আনোয়ার পরিচালিত ‘মা’ চলচ্চিত্রটির শুটিংয়ে অংশ নেবেন পরী।
অন্যদিকে হাতে থাকা অন্য চলচ্চিত্রটি রাশিদ পলাশের ‘প্রীতিলতা’। তিনি জানান, আসছে মার্চেই চলচ্চিত্রটির বাকি ত্রিশ শতাংশ শুটিং শেষ করবেন পরী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়