আগ্নেয়াস্ত্র উদ্ধার : আরসাপ্রধানের ভাই শাহ আলী আটক

আগের সংবাদ

বালু ব্যবসায়ীদের কারণে ৩ মাস ধরে বন্ধ ড্রেজার : নদী পুনরুদ্ধার কাজে বাধা

পরের সংবাদ

প্রশিক্ষণ নিতে এসে করোনায় আক্রান্ত ২২ বিচারক

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : দেশের বিভিন্ন আদালত থেকে রাজধানীতে জাতীয় বিচার প্রশাসন প্রশিক্ষণ ইনস্টিটিউটে দুই মাসের প্রশিক্ষণ নিতে আসা ২২ জন সহকারী জজ ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পদমর্যাদার বিচারক করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। তারা সবাই ৪৩ ও ৪৪তম বুনিয়াদি প্রশিক্ষণে অংশ নিতে এসেছিলেন। তাদের ইনস্টিটিউটে আইসোলশনে রাখা হয়েছে। এছাড়া এ ঘটনায় প্রশিক্ষণ কর্মশালা স্থগিত করা হয়েছে।
গতকাল সোমবার বিচার প্রশাসন প্রশিক্ষণ ইনস্টিটিউটের উপপরিচালক (যুগ্ম জেলা জজ) আবু হাসান খায়রুল্লাহ বলেন, ‘ইনস্টিটিউটে দুই মাসের বুনিয়াদি প্রশিক্ষণ নিতে ৭০ জন বিচারক আসেন। ৯ জানুয়ারি প্রশিক্ষণ শুরু হয়। সম্ভাব্য উপসর্গ দেখা দিলে ১৫ জানুয়ারি ৫ জন বিচারকের করোনা পরীক্ষা করা হয়। ফলাফল পজেটিভ আসে। তাৎক্ষণিক ক্লাস কার্যক্রম স্থগিত করা হয়। প্রশিক্ষণ নিতে আসা বাকি সব বিচারকদের পরদিন করোনা পরীক্ষা করা হয়, তাদের মধ্যে ১৭ জনের ফলাফল পজেটিভ আসে। এ অবস্থায় ১৬ জানুয়ারি থেকে প্রশিক্ষণ স্থগিত করা হয়েছে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়