আগ্নেয়াস্ত্র উদ্ধার : আরসাপ্রধানের ভাই শাহ আলী আটক

আগের সংবাদ

বালু ব্যবসায়ীদের কারণে ৩ মাস ধরে বন্ধ ড্রেজার : নদী পুনরুদ্ধার কাজে বাধা

পরের সংবাদ

পীরগাছায় বাণিজ্যমন্ত্রী : শীতার্ত মানুষের কষ্ট লাঘবে পাশে রয়েছে সরকার

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পীরগাছা (রংপুর) প্রতিনিধি : বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এমপি বলেছেন, করোনার চাপ আবার বেড়ে গেছে। সবাই সাবধানে থাকবেন। করোনার এই দুঃসময়ে প্রধানমন্ত্রী আমাদের পাশে ছিলেন, আছেন এবং থাকবেন। মনোবল হারাবেন না। বিপদের সময়
যাদের কাছে পেয়েছেন, যাদের সহযোগিতা পেয়েছেন তাদের মনে রাখবেন।
আওয়ামী লীগ সরকার সব সময়েই আপনাদের পাশে ছিল। শীতার্ত মানুষের কষ্ট লাঘবে আওয়ামী লীগ সরকার আপনাদের পাশে রয়েছে। আমি এর আগেও আপনাদের কাছে এসেছি। আজও আসলাম। কোনো মানুষের যেন শীতে কষ্ট না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।
গতকাল সোমবার দিনভর পীরগাছা উপজেলার বিভিন্ন ইউনিয়নে ঘুরে ঘুরে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন বাণিজ্যমন্ত্রী। ব্যক্তিগত তহবিল থেকে তিন হাজার কম্বল নিয়ে নিজের নির্বাচনী এলাকা রংপুরের পীরগাছায় ছুটে আসেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার পারুল, পীরগাছা, কৈকুড়ী, কান্দি, তাম্বুলপুর, ছাওলা, অন্নদানগর, ইটাকুমারী ও কল্যাণী ইউনিয়নের শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন তিনি।
মন্ত্রী আরো বলেন, পীরগাছায় যে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে তা চলমান রাখতে আমাকে সহযোগিতা করুন। আমি আপনাদের পাশে থেকে কাজ করে যেতে চাই। তিনি সবাইকে মাস্ক পরার আহ্বান জানিয়ে বলেন, স্বাস্থ্যবিধির কোনো বিকল্প নাই। আমি নিজেও করোনায় আক্রান্ত হয়েছিলাম। আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমার জন্য দোয়া করবেন।
দিনভর কম্বল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্ব-স্ব ইউনিয়নের চেয়ারম্যানরা। এ সময় উপজেলা চেয়ারম্যান শাহ মাহবুবার রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ শামসুল আরেফীন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি তছলিম উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, বাণিজ্যমন্ত্রীর রাজনৈতিক সহকারী কামরুজ্জামান চৌধুরী তুহিন, পীরগাছা উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুল হক লিটনসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে দুপুরে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি তার মামা ছাওলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম শাহ আব্দুল হাকিমের কবর জিয়ারত করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়