আগ্নেয়াস্ত্র উদ্ধার : আরসাপ্রধানের ভাই শাহ আলী আটক

আগের সংবাদ

বালু ব্যবসায়ীদের কারণে ৩ মাস ধরে বন্ধ ড্রেজার : নদী পুনরুদ্ধার কাজে বাধা

পরের সংবাদ

পিতৃহত্যার বিচার দাবি : খুনের দায়ে বহিষ্কৃত ব্যক্তিই মহানগর যুবদল সম্পাদক

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : গাজীপুর জেলা যুবদলের সাবেক সভাপতি ও যুবদল কেন্দ্রীয় কমিটির শ্রম শিল্পবিষয়ক সম্পাদক হারিস আহমেদ হত্যা মামলার ৬ নম্বর আসামি জসিম উদ্দিন ভাটের বিচারের দাবি জানিয়েছে ভুক্তভোগীর পরিবার। একই সঙ্গে হারিস আহমেদ হত্যায় জড়িত থাকার অভিযোগে দল থেকে বহিষ্কার হওয়া জসিম উদ্দিন ভাটকে গাজীপুর মহানগর যুবদলের সাধারণ সম্পাদক করায় বিস্ময় প্রকাশ করেছেন নিহত হারিস আহমেদের ছেলে আহমেদ আল রাকেশ মন্টি। গতকাল সোমবার দুপুরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনে (ক্র্যাব) আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবি করেন তিনি।
সংবাদ সম্মেলনে রাকেশ বলেন, ২০০২ সালের ২৪ জানুয়ারি সকালে টঙ্গী বাজারে আমার বাবা হারিস আহমেদকে নির্মমভাবে হত্যা করা হয়। মৃত্যুর আগে তিনি (হারিস আহমেদ) জবানবন্দি দিয়েছেন, জসিম ভাট সহযোগীদের নিয়ে তার ওপর হামলা চালায়। আসামি জসিম উদ্দিন ভাটও স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে, সে হত্যার সঙ্গে জড়িত ছিল এবং খুনিরা তার সমন্বয়ে হত্যাকাণ্ড ঘটায়। তার স্বীকারোক্তির খবরে তৎকালীন কেন্দ্রীয় নেতা মির্জা আব্বাস ও গয়েশ্বর চন্দ্র রায় দল থেকে তাকে বহিষ্কার করেন। অথচ আমার বাবার হত্যাকারী এই জসিম উদ্দিন ভাট গাজীপুর মহানগর যুবদল কমিটির সাধারণ সম্পাদক করা হয়েছে। যার মাধ্যমে পিতৃহারা হলাম, তাকেই দল পুরস্কৃত করেছে। গাজীপুর যুবদলকে খুনির কাছ থেকে কলঙ্কমুক্ত ও বাবা হত্যার সুষ্ঠু বিচার চেয়ে দলীয় শীর্ষ নেতাদের হস্তক্ষেপ কামনা করেন রাকেশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়