আগ্নেয়াস্ত্র উদ্ধার : আরসাপ্রধানের ভাই শাহ আলী আটক

আগের সংবাদ

বালু ব্যবসায়ীদের কারণে ৩ মাস ধরে বন্ধ ড্রেজার : নদী পুনরুদ্ধার কাজে বাধা

পরের সংবাদ

পাবিপ্রবির সহকারী রেজিস্ট্রারের মামলা প্রত্যাহার দাবি

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পাবনা প্রতিনিধি : পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অফিসার্স এসোসিয়েশনের সভাপতি ও গণিত বিভাগের সহকারী রেজিস্ট্রার মো. হারুনর রশিদ ডনের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন কর্মসূচি করেছেন বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষকরা। গতকাল সোমবার দুপুরে ক্যাম্পাসে মূল প্রশাসনিক ভবনের সামনে প্রায় ঘণ্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা।
সম্প্রতি পাবনা সদরের ভাড়ারা ইউনিয়নে নির্বাচনকেন্দ্রিক সংঘর্ষে এক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী খুন হন। ওই ইউনিয়নের নৌকার চেয়ারম্যান প্রার্থী ছিলেন সহকারী রেজিস্ট্রার মো. হারুনর রশিদ ডনের বড় ভাই মো. আবু সাঈদ খান। রাজনৈতিক পরিবারের সদস্য হওয়ার কারণে তাকে জড়িয়ে মিথ্যা হত্যা মামলা করেছে প্রতিপক্ষ। এই মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেন বিশ্ববিদ্যালয়ে কর্মরত কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষকরা।
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অফিসার্স এসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল্লাহ আল স্বপনের সভাপতিত্বে বক্তব্য রাখেন আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের মহাসচিব মীর মোরশেদুর রহমান, যুগ্ম মহাসচিব রফিকুল ইসলাম, সহসভাপতি মফিদুল ইসলাম মজনু, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সোহাগ হোসেন, বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. হারুনার-রশিদ, ব্যবসায় শিক্ষা বিভাগের ডিন প্রফেসর ড. কামরুজ্জামান, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান প্রমুখ।
মানববন্ধন পরিচালনা করেন বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের যুগ্ম মহাসচিব রফিকুল ইসলাম রফিক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়