আগ্নেয়াস্ত্র উদ্ধার : আরসাপ্রধানের ভাই শাহ আলী আটক

আগের সংবাদ

বালু ব্যবসায়ীদের কারণে ৩ মাস ধরে বন্ধ ড্রেজার : নদী পুনরুদ্ধার কাজে বাধা

পরের সংবাদ

নাসিকের ২৭ ওয়ার্ডে কাউন্সিলর হলেন যারা

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : উৎসবমুখর পরিবেশে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন। তৃতীয়বারের মতো অনুষ্ঠিত এ নির্বাচনে ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর পদে মোট ১৪৫ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর ৩৪ জন প্রতিদ্ব›িদ্বতা করেছিলেন। গত রবিবার সন্ধ্যায় ভোট গণনা শেষে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন প্রাঙ্গণে বেসরকারিভাবে ২৭ জন কাউন্সিল ও ৯ জন সংরক্ষিত নারী কাউন্সিলরের নাম ঘোষণা করা হয়।
নবনির্বাচিত ২৭ কাউন্সিলর হলেন- নাসিক ১নং ওয়ার্ডের আওয়ামী লীগের আনোয়ার হোসেন, ২নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর বিএনপির মো. ইকবাল হোসেন, ৩নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর আওয়ামী লীগের শাহজালাল বাদল, ৪নং ওয়ার্ডে আওয়ামী লীগের নুর উদ্দিন, ৫নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর বিএনপির সাবেক এমপি গিয়াস উদ্দিনের ছেলে গোলাম মুহাম্মদ সাদরিল, ৬নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর আওয়ামী লীগের মতিউর রহমান, ৭নং ওয়ার্ডে আওয়ামী লীগের মিজানুর রহমান রিপন, ৮নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর আওয়ামী লীগের রুহুল আমিন মোল্লা, ৯নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর বিএনপি থেকে আওয়ামী লীগে যোগ দেয়া ইস্রাফিল প্রধান, ১০নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর আওয়ামী লীগের ইফতেখার আলম খোকন, ১১নং ওয়ার্ডে বিএনপির অহিদুল ইসলাম ছক্কু, ১২নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর শওকত হাসেম শকু, ১৩নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর বিএনপির মাকসুদুল আলম খন্দকার, ১৪নং ওয়ার্ডের আওয়ামী লীগের মনিরুজ্জামান মনির, ১৫নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর বাংলাদেশ সমাজতান্ত্রিক দলের অসিত বরন বিশ্বাস, ১৬নং ওয়ার্ডে সাবেক প্যানেল মেয়র ওবায়দুল্লার ভাতিজা আওয়ামী লীগের রিয়াদ হাসান, ১৭নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর আওয়ামী লীগের মো. আব্দুল করিম বাবু, ১৮নং ওয়ার্ডে শ্রমিক লীগ নেতা কামরুল হাসান মুন্না, ১৯নং ওয়ার্ডে জাতীয় পার্টির মোখলেছুর রহমান চৌধুরী, ২০নং ওয়ার্ডে বিএনপির মোহাম্মদ শাহেনশাহ, ২১নং ওয়ার্ডে দলনিরপেক্ষ শাহিন মিয়া, ২২নং ওয়ার্ডে বিএনপির সুলতান আহমেদ ভূইয়া, ২৩নং ওয়ার্ডে স্বেচ্ছাসেবক দলের মহানগরের সভাপতি আবুল কাউসার আশা, ২৪নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর জাতীয় পার্টির আফজাল হোসেন, ২৫নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর বিএনপির এনায়েত হোসেন, ২৬নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর বিএনপির মো. সামসুজ্জোহা এবং ২৭নং ওয়ার্ডে আওয়ামী লীগের সিরাজুল ইসলাম।
সংরক্ষিত ৯ জন নারী কাউন্সিলর হলেন- ১, ২ ও ৩ সংরক্ষিত কাউন্সিলর মাকসুদা মোজাফফর, ৪, ৫ ও ৬ সংরক্ষিত কাউন্সিলর মনোয়ারা বেগম, ৭, ৮ ও ৯ সংরক্ষিত কাউন্সিলর মোসাম্মাৎ আয়শা আক্তার দিনা, ১০, ১১ ও ১২ সংরক্ষিত কাউন্সিলর মিনোয়ারা বেগম, ১৩, ১৪ ও ১৫ সংরক্ষিত কাউন্সিলর শারমীন হাবিব বিন্নী, ১৬, ১৭ ও ১৮ সংরক্ষিত কাউন্সিলর আফসানা আফরোজ বিভা, ১৯, ২০ ও ২১ সংরক্ষিত কাউন্সিলর শিউলি নওশাদ, ২২, ২৩ ও ২৪ সংরক্ষিত কাউন্সিলর শাওন অংকন এবং ২৫, ২৬ ও ২৭ সংরক্ষিত কাউন্সিলর সানিয়া আক্তার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়