আগ্নেয়াস্ত্র উদ্ধার : আরসাপ্রধানের ভাই শাহ আলী আটক

আগের সংবাদ

বালু ব্যবসায়ীদের কারণে ৩ মাস ধরে বন্ধ ড্রেজার : নদী পুনরুদ্ধার কাজে বাধা

পরের সংবাদ

চলচ্চিত্র অভিনেত্রী শিমুর বস্তাবন্দি লাশ উদ্ধার : নিখোঁজ ছিলেন ৩ দিন

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : কেরানীগঞ্জ মডেল থানা এলাকার হজরতপুর ব্রিজের পাশ থেকে এক নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত ওই নারী চলচ্চিত্র নায়িকা রাইমা ইসলাম শিমুর (৪০) বলে দাবি করেছেন চলচ্চিত্র শিল্পী সমিতির একাধিক সদস্য। সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানও তাদের এই দাবিকে সমর্থন করেছেন। একাধিক সূত্রে জানা গেছে, শিমু গত ৩ দিন ধরে নিখোঁজ ছিলেন। এরপর গতকাল সোমবার দুপুরে তার লাশ উদ্ধার করা হয়।
কেরানীগঞ্জ মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন্স) মুন্সি আশিকুর রহমান বলেন, লাশটি অজ্ঞাত হিসেবে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আমরা পরিচয় শনাক্তের চেষ্টা করছি।
কেরানীগঞ্জ মডেল থানার ওসি আবদুস সালাম জানান, বিভিন্নভাবে জানতে পেরেছি, উদ্ধার হওয়া লাশটি শিমু নামে এক অভিনেত্রীর। তথ্য যাচাইবাছাই করা হচ্ছে। ইতোমধ্যে শিমুর ভাই খোকন লাশ শনাক্তের জন্য সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে গেছেন। এক প্রশ্নের জবাবে ওসি বলেন, লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শ্বাসরোধে হত্যার পর লাশটি ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা।

জানা গেছে, ১৯৯৮ সালে কাজী হায়াত পরিচালিত ‘বর্তমান’ সিনেমা দিয়ে রুপালি পর্দায় অভিষেক হয় শিমুর। সর্বমোট ২৩ সিনেমায় পার্শ্বচরিত্রে অভিনয় করলেও অভিনেত্রী হিসেবে খুব বেশি পরিচিতি পাননি তিনি। বেশ কিছু নাটকেও অভিনয় করেছেন এই অভিনেত্রী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়