আগ্নেয়াস্ত্র উদ্ধার : আরসাপ্রধানের ভাই শাহ আলী আটক

আগের সংবাদ

বালু ব্যবসায়ীদের কারণে ৩ মাস ধরে বন্ধ ড্রেজার : নদী পুনরুদ্ধার কাজে বাধা

পরের সংবাদ

অজ্ঞান পার্টির খপ্পরে পুলিশ কর্মকর্তা : অবসরের আগেই চির অবসরে হান্নান

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : চলতি বছরের আগস্ট মাসেই অবসরে যাওয়ার কথা ছিল চার মেয়ের জনক আ. হান্নানের। তবে এর আগেই অজ্ঞান পার্টির খপ্পরে প্রাণ হারিয়ে চির অবসরে গেলেন পুলিশের এ কর্মকর্তা। গত রবিবার রাতে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আ. হান্নান রাজধানীর বিমানবন্দর এলাকায় বাংলাদেশ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সহকারী উপপরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন।
কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু সালাম মিয়া তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গত রবিবার দুপুরে বিমানবন্দর এলাকা থেকে একটি যাত্রীবাহী বাসে করে তিনি কল্যাণপুর আসছিলেন। তবে বাসের মধ্যে অচেতন হয়ে পড়ায় তিনি সেখানে নামতে পারেননি। বাসটির শেষ স্টপেজ কেরানীগঞ্জের ঘাটারচর এসে থামলে তখন ওই বাসের কর্মীরাই তাকে নামিয়ে রেখে যায়। খবর পেয়ে স্বজনরা উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। তিনি আরো জানান, বাসের মধ্যে ওই পুলিশ কর্মকর্তা অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছিল বলে ধারণা করা হচ্ছে। বাসটি এখনো শনাক্ত করা যায়নি। তবে বাসটি প্রজাপতি বা পরিস্তান পরিবহন বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। এদিকে পুলিশ কর্মকর্তার স্ত্রীর ভগ্নিপতি আব্দুল মোমেন জানান, হান্নান ১৭-৩১ জানুয়ারি পর্যন্ত ছুটি নিয়ে গত রবিবার গ্রামের বাড়ি সাতক্ষীরার কলারোয়া উদ্দেশে যাচ্ছিলেন। বিকাল ৩টার দিকে তার ফোন থেকেই খবর পেয়ে ঘাটারচর এলাকা থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। পরে দ্রুত সেখান থেকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে স্টোমাক ওয়াশ করার পর মিটফোর্ড হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছিল। চলতি বছরের আগস্ট মাসে অবসরে যাওয়ার কথা ছিল চার মেয়ের জনক হান্নানের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়