অধ্যাপক সাইদা হত্যা : গ্রেপ্তার আনারুলের ৩ দিনের রিমান্ড মঞ্জুর

আগের সংবাদ

রাষ্ট্রপতির সঙ্গে আওয়ামী লীগের সংলাপ : নির্বাচন কমিশন গঠনে ৪ প্রস্তাব

পরের সংবাদ

সাভারে র‌্যাবের অভিযান : ছিনতাই চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, সাভার (ঢাকা) : সাভার পৌরসভা এলাকা থেকে অটোরিকশা ছিনতাইকারী চক্রের সংঘবদ্ধ চার সদস্যকে আটক করেছেন র‌্যাব-৪ এর সদস্যরা। গতকাল রবিবার বেলা ১১টায় আটকের বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান।
এর আগে গত শনিবার এক ভুক্তভোগীর অভিযোগের সূত্র ধরে গোপন সংবাদের ভিত্তিতে সাভার পূর্ব রাজাসন বিরুলিয়া রোড এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। আটককৃতরা হলো- মো. পারভেজ শেখ (২৮), আল-আমিন (২২), মো. আজাহার আলী (৪৩) ও মো. মাহতাব (৪২)।
র‌্যাব জানায়, গত ১২ জানুয়ারি র‌্যাব-৪ এর কাছে একটি অভিযোগ করেন ভুক্তভোগী। অভিযোগের পরিপ্রেক্ষিতে সোর্স এবং র‌্যাবের গোয়েন্দা দলের গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, সাভার পূর্ব রাজাসন বিরুলিয়া রোড এলাকায় কিছু সংঘবদ্ধ ছিনতাইকারী ছিনতাই করার উদ্দেশ্যে অবস্থান করছে। সেই সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি অটোরিকশা, চারটি মোবাইল এবং নগদ টাকা উদ্ধার করা হয়।
র‌্যাব-৪ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামিরা আন্তঃজেলা ছিনতাই ঘটনার সঙ্গে জড়িত বলে স্বীকারোক্তি দিয়েছে। জিজ্ঞাসাবাদে আরো জানা গেছে, তারা সংঘবদ্ধ আন্তঃজেলা ছিনতাই চক্রের সঙ্গেও জড়িত। এই চক্রটি যাত্রীর ছদ্মবেশে অটোরিকশা ভাড়া করে নীরব স্থানে গিয়ে চেতনানাশক ওষুধ দিয়ে অচেতন করে ছিনতাই করত। এই ছিনতাইকারী চক্রটি গাড়ির মালিকের মোবাইল নম্বর সংগ্রহ করে গাড়ি ফেরত দেয়ার কথা বলে বিকাশে টাকা দাবি করত। তাদের নৃশংসতায় অনেক সময় প্রাণহানির মতো ঘটনাও ঘটেছে।
আটক চক্রটি দীর্ঘদিন ধরে ঢাকা, মানিকগঞ্জ, গাজীপুরসহ ঢাকার নিকটবর্তী বিভিন্ন স্থানে গিয়ে অটো, অটোরিকশা, প্রাইভেট কার ছিনতাই করে আসছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়