অধ্যাপক সাইদা হত্যা : গ্রেপ্তার আনারুলের ৩ দিনের রিমান্ড মঞ্জুর

আগের সংবাদ

রাষ্ট্রপতির সঙ্গে আওয়ামী লীগের সংলাপ : নির্বাচন কমিশন গঠনে ৪ প্রস্তাব

পরের সংবাদ

রংপুরে বাণিজ্যমন্ত্রী : আলুর ন্যায্যমূল্য নিশ্চিতে রপ্তানি করা হবে

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নতুন আলু বাজারে আসায় দাম কিছুটা কমেছে। কিছুদিনের মধ্যে আলুর দাম স্বাভাবিক হয়ে আসবে। এছাড়া, কৃষকরা যাতে আলুর ন্যায্যমূল্য পান, তা নিশ্চিত করতে রপ্তানির উদ্যোগ নেয়া হয়েছে বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।
তিনি গতকাল রবিবার তার নির্বাচনী এলাকা রংপুর জেলার কাউনিয়া উপজেলার সারাই ইউনিয়ন পরিষদ চত্বরে বিভিন্ন গ্রামের অসহায় দুস্থ শীতার্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বাণিজ্যমন্ত্রী বলেন, নতুন বছরের শুরুতেই করোনা সংক্রমণের হার কিছুটা বেড়ে যাওয়ায় দেশে ব্যবসাবাণিজ্য ও আমদানি-রপ্তানিতে কোনো প্রভাব পড়বে না। মানুষের আয় বেড়েছে। দেশের শহর থেকে শুরু করে গ্রামগঞ্জে ব্যবসাবাণিজ্যের প্রসার ঘটেছে, ফলে বেড়েছে আমদানি ও রপ্তানি। তিনি বলেন, করোনা প্রতিরোধে সবাইকে মাস্ক পরতে হবে, স্বাস্থ্যবিধি মানতে হবে এবং সচেতনতা বাড়াতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় করোনার সংক্রমণ প্রতিরোধে সরকারের স্বাস্থ্য বিভাগ সর্বাধিক গুরুত্ব দিয়ে কাজ করে যাচ্ছে। করোনার সংক্রমণ প্রতিরোধে সারাদেশে সব নাগরিককে ভ্যাকসিনের আওতায় আনা হচ্ছে। নিজ দায়িত্বে সবাইকে ভ্যাকসিন নিতে হবে।
কাউনিয়া উপজেলার সারাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুল ইসলামের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা তারিন, হারাগাছ পৌরসভার সাবেক মেয়র হাবিবুর রহমান, জেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সরদার আব্দুল হাকিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল হান্নান, রংপুর আওয়ামী লীগ নেতা কামরুজ জামান চৌধুরি তুহিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, বালাপাড়া ইউপি চেয়ারম্যান আনসার আলী এবং হারাগাছ পৌর আওয়ামী লীগের সভাপতি জামিল আক্তার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়