অধ্যাপক সাইদা হত্যা : গ্রেপ্তার আনারুলের ৩ দিনের রিমান্ড মঞ্জুর

আগের সংবাদ

রাষ্ট্রপতির সঙ্গে আওয়ামী লীগের সংলাপ : নির্বাচন কমিশন গঠনে ৪ প্রস্তাব

পরের সংবাদ

পঞ্চগড় : ট্রাক্টরের ধাক্কায় নিহত সাবেক গ্রামপুলিশ

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ের বোদা উপজেলায় ইটভাটার মাটি পরিবহনের কাজে নিয়োজিত ট্রাক্টরের ধাক্কায় রমজান আলী (৬৫) নামে এক সাবেক গ্রামপুলিশের মৃত্যু হয়েছে। গতকাল রবিবার দুপুরে উপজেলার বেংহারী বনগ্রাম ইউনিয়নের মিলগেট-মাড়েয়া সড়কের মালিপুকুরী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত রমজান ওই ইউনিয়নের সুন্দুরা পুকুরী এলাকার মৃত সোহান আলীর ছেলে। তিনি বেংহারী বনগ্রাম ইউনিয়নের সাবেক গ্রামপুলিশ (চৌকিদার) ছিলেন ও এলআরবি নামে একটি ইটভাটার মাটি পরিবহনের ট্রাক্টরকে স্লিপ দেয়ার কাজ করতেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল রবিবার দুপুরে রমজান মালিপুকুরী এলাকার ফসলি জমি থেকে এলআরবি ইটভাটার ট্রাক্টরগুলোকে স্লিপ দিচ্ছিলেন। একটি ট্রাক্টর মাটি নিয়ে ভাটার উদ্দেশ্যে রওনা হলে চাকা দেবে যায়। চালক ট্রাক্টরটি পেছানো শুরু করলে এর ডালা রমজানের মাথায় লেগে গুরুতর আহত হন। এতে প্রচুর রক্তক্ষরণে তিনি মাটিতেই লুটিয়ে পড়েন। স্থানীয়রা তাকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের চিকিৎসক উম্মে হুমায়রা তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পরপরই চালক ও তার সহকারীরা পালিয়ে যান।
বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সাঈদ চৌধুরী বলেন, ট্রাক্টরের চাল ও সহকারীরা পালিয়ে গেলেও ট্রাক্টরটি স্থানীয়দের সহায়তায় জব্দ করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের সদস্যরা অভিযোগ করলে আইন অনুযায়ী পদক্ষেপ গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়