অধ্যাপক সাইদা হত্যা : গ্রেপ্তার আনারুলের ৩ দিনের রিমান্ড মঞ্জুর

আগের সংবাদ

রাষ্ট্রপতির সঙ্গে আওয়ামী লীগের সংলাপ : নির্বাচন কমিশন গঠনে ৪ প্রস্তাব

পরের সংবাদ

দাউদকান্দিতে সহিংসতায় জড়িতদের গ্রেপ্তার দাবি

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি : দাউদকান্দিতে ইউপি নির্বাচন-পরবর্তী সহিংসতায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছে আওয়ামী লীগ। গতকাল রবিবার বেলা ১১টায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সভায় এ দাবি জানানো হয়।
উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক হেলাল মাহমুদের পরিচালনায় মানববন্ধনে উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. আনোয়ার হোসেন, সদস্য রোমেল সামদানী, যায়েদ আহম্মেদ জুলহাস, উপজেলা ছাত্রলীগের সভাপতি তারিকুল ইসলাম নয়ন, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি রকিব উদ্দিন ও সাধারণ সম্পাদক আক্তার হোসেন, গৌরীপুর ইউনিয়নের চেয়ারম্যান নোমান সরকার, মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান দুলাল আহম্মেদ, ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়ন যুবলীগের সভাপতি আক্তার হোসেন মুন্নাসহ বিভিন্ন ইউনিয়নের পাঁচ শতাধিক নেতাকর্মী ও নারী-পুরুষ অংশ নেন। মানববন্ধন একপর্যায়ে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলে পরিণত হয়। প্রতিবাদ সভায় বক্তারা ইউপি নির্বাচন-পরবর্তী সহিংসতা ও সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়