অধ্যাপক সাইদা হত্যা : গ্রেপ্তার আনারুলের ৩ দিনের রিমান্ড মঞ্জুর

আগের সংবাদ

রাষ্ট্রপতির সঙ্গে আওয়ামী লীগের সংলাপ : নির্বাচন কমিশন গঠনে ৪ প্রস্তাব

পরের সংবাদ

তা র কা লা প : ‘সিনিয়রদের সম্মান করে নির্বাচন থেকে সরে গেছি’

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলা চলচ্চিত্রের এক সময়ের ব্যস্ততম অভিনেত্রী ছিলেন নাসরিন। এখনো কাজ করে যাচ্ছেন সিনেমায়। আসন্ন শিল্পী সমিতির নির্বাচন করার ঘোষণা দিয়ে আবার সরে এসেছেন। নির্বাচন ও অন্যান্য বিষয়ে কথা হয় তার সঙ্গে। সাক্ষাৎকার : রোমান রায়
স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনের ঘোষণা দিয়ে সরে যাওয়ার
কারণ কী?
আমাকে চলচ্চিত্রের সবাই বলছেন যেন স্বতন্ত্র থেকে নির্বাচন না করি। কোনো প্যানেল থেকে দাঁড়িয়ে নির্বাচন করি। তবে সবার অনুরোধে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি। তারা যেহেতু অনুরোধ করেছেন, তাই আমার মনে হয়েছে তাদের কথাকে সম্মান জানানো উচিত। আমি সিনেমায় আমার সিনিয়রদের সম্মান করি। আমরা যদি তাদের কথার সম্মান না করি তাহলে তো ছোটরাও আমাদের কথা রাখবে না। আমরাও তাদের কাছে আবদার করতে পারি। পৃথিবীতে একটা কথা আছে- আমি যা দিব তাই পাব। সিনিয়রদের প্রতি সম্মান জানিয়ে সরে আসলাম।

স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে চাওয়ার কারণ কী?
আমি গতবারও স্বতন্ত্র থেকে নির্বাচন করেছিলাম। কিন্তু ব্যক্তিগত সমর্থন দিয়ে ছিলাম মৌসুমী আপুকে। সেজন্য আরেক জায়গা থেকে ধাক্কা খেয়েছিলাম। এই চাপটা এবার নিতে চাইনি। এজন্য আবার স্বতন্ত্র থেকেই দাঁড়িয়েছিলাম। আমি আসলে প্যারার মধ্যে যেতে চাই না। মানসিক যন্ত্রণা থেকে মুক্ত হওয়ার জন্যই স্বতন্ত্র থেকে দাঁড়িয়েছিলাম। আমার নিজের আত্মবিশ্বাস ছিল যেদিকেই থাকি আমি পাস করতে পারব।

যারাই জয়ী হবেন তাদের প্রতি আপনার প্রত্যাশা কী?
আমি তাদের সবার জন্য মঙ্গল কামনা করি। এবার যেই প্যানেল আসুক আশা করি ভালো কিছু করবে শিল্পীদের জন্য। আমরা যেন সবাই কাজ করতে পারি এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ। যদি কাজ বাড়ে তাহলে বুঝব আমরা সফল। সমিতি কারো ব্যক্তি সম্পত্তি না হোক। দুই প্যানেলেই আমার প্রিয়জনরা আছেন।

বর্তমানে আপনার কাজের
ব্যস্ততা কেমন?
মোটামুটি নিজেকে কাজে ব্যস্ত রেখেছি। তবে সিনেমার কাজটা কম। কাজী হায়াৎ ভাইয়ের একটা সিনেমায় কাজ করার ব্যাপারে কথাবার্তা চলছে। যদি হয়ে যায় তাহলে ভালো, না হলে তো কিছু করার নেই। সিনেমায় কাজ করার প্রত্যাশাটা বেশি।

ওটিটি প্ল্যাটফর্মে কাজ
করার ইচ্ছে আছে?
হ্যাঁ, আমার ইচ্ছে আছে। আমার সঙ্গে যাবে সেরকম চরিত্রের প্রস্তাব আসলে করব। যদি পজিটিভ চরিত্র পাই যেমন, বোন-ভাবির চরিত্র হলে করব। আমি একজন অভিনয় শিল্পী, ভালো চরিত্রে অভিনয় করার ক্ষুধা কাজ করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়