অধ্যাপক সাইদা হত্যা : গ্রেপ্তার আনারুলের ৩ দিনের রিমান্ড মঞ্জুর

আগের সংবাদ

রাষ্ট্রপতির সঙ্গে আওয়ামী লীগের সংলাপ : নির্বাচন কমিশন গঠনে ৪ প্রস্তাব

পরের সংবাদ

ঠাকুরগাঁও : ডায়াবেটিক সমিতির নতুন কমিটি

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও ডায়াবেটিক সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে। গত শুক্রবার রাতে ডায়াবেটিক হাসপাতালের সভাকক্ষে অনুষ্ঠিত সাধারণ সভায় এ কমিটি করা হয়।
নতুন নির্বাহী কমিটির সদস্যরা হলেন- অধ্যক্ষ রাজিউর রহমান, মুহ. সাদেক কুরাইশি, তোজাম্মেল হক মঞ্জু, মো. আব্দুল গোফরান, পরেশ চন্দ্র সেন, এস এম এ মঈন, আব্দুল লতিফ, মাহমুদ হাসান রাজু, আনিসুল হক চৌধুরী, ডা. মো. মিরাজুল ইসলাম, এস এম শামসুজ্জামান দুলাল, মো. সাইফুর রহমান, মো. আব্দুস সউদ, তসকিন উদ্দিন আহমেদ ও আকরাম হোসেন মিঠু।
পরবর্তী সময়ে নির্বাচিত ১৫ সদস্যদের মধ্যে দপ্তর বণ্টন করা হবে বলে জানান সমিতির সভাপতি অধ্যক্ষ রাজিউর রহমান।
সভায় প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। স্বাগত বক্তব্য ও বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন সমিতির সভাপতি। আলোচনায় অংশ নেন- তোজাম্মেল হক মঞ্জু, এস এম শামুজ্জামান দুলাল, আকরাম হোসেন মিঠু, রোকনউদ্দিন, ইয়াকুব আলী প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এই হাসপাতালের কার্যক্রম আরো জোরদার করতে হবে ও একটি অর্গানোগ্রাম প্রস্তুত করতে হবে। তহবিল সংগ্রহের ওপরও তাগিদ দেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়