অধ্যাপক সাইদা হত্যা : গ্রেপ্তার আনারুলের ৩ দিনের রিমান্ড মঞ্জুর

আগের সংবাদ

রাষ্ট্রপতির সঙ্গে আওয়ামী লীগের সংলাপ : নির্বাচন কমিশন গঠনে ৪ প্রস্তাব

পরের সংবাদ

আগৈলঝাড়ায় অবৈধ ৪০ চায়না দুয়ারি জাল জব্দ

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি : আগৈলঝাড়ায় দেশীয় প্রজাতির মাছ রক্ষায় উপজেলার বাটরা, বাশাইল, মাগুড়া সংলগ্ন বিল ও খালে মৎস্য অধিদপ্তরের বিশেষ কম্বিং অপারেশনে অবৈধ চায়না দুয়ারি জাল জব্দ করা হয়েছে। পরে জব্দকৃত জাল পুড়িয়ে নষ্ট করা হয়েছে।
উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আলম জানান, গতকাল রবিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে বাটরা, বাশাইল, মাগুড়া সংলগ্ন বিল ও খালে আগৈলঝাড়া থানা পুলিশের সহায়তায় উপজেলা মৎস্য অধিদপ্তরের অভিযানে বিশেষ কম্বিং অপারেশনের সময় ৪০টি অবৈধ চায়না দুয়ারি জাল আটক করা হয়। পরে আটককৃত অবৈধ চায়না দুয়ারি জাল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নেহের নিগার তনুর উপস্থিতিতে উপজেলা পরিষদ চত্বরে পুড়িয়ে নষ্ট করে দেয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আলম, থানা পুলিশ ও আনসার সদস্যরা। এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট নেহের নিগার তনু জানান, দেশীয় প্রজাতির মাছ রক্ষায় অবৈধ নিষিদ্ধ চায়না দুয়ারি জাল বিক্রি এবং ব্যবহার বন্ধে অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়