গ্যালারি কায়া : বাংলাদেশ-ভারতের শিল্পীদের নিয়ে ‘এপিক ১৯৭১’

আগের সংবাদ

স্বস্তির ভোটে আইভীর হ্যাটট্রিক : সব শঙ্কা উড়িয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট, শামীম ওসমানের কেন্দ্রে হেরেছে নৌকা

পরের সংবাদ

সড়ক দুর্ঘটনা : দুই জেলায় প্রাণ গেল দুভাইসহ চারজনের

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : সড়ক দুর্ঘটনায় দুজেলায় প্রাণ গেল আপন দুভাইসহ চারজনের। এর মধ্যে কুষ্টিয়া-ঝিনাইদহ সড়কে ট্রাক ও বেটারিচালিত ভ্যানের সংঘর্ষে দুই এবং ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী বিসিক এলাকায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে আপন দুভাই নিহত হয়েছেন। এ সম্পর্কে আমাদের প্রতিনিধিদের পাঠানো রিপোর্ট-
কুষ্টিয়া : কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বিত্তিপাড়া নামকস্থানে সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে একজন নিহত হয়। অন্য তিনজনকে আহত অবস্থায় হাসপাতালে পাঠানো হলে পরে একজনের মৃত্যু হয়।
গতকাল শনিবার বেলা ১১টা ৪০ মিনিটের দিকে বিত্তিপাড়া বাজারে পাশের রাস্তা দিয়ে ঝাউদিয়া থেকে আসা একটি ভ্যান মহাসড়ক পার হচ্ছিল। এ সময় ঝিনাইদহের দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক ভ্যানটিকে চাপা দেয়। এতে ভ্যানটি দুমড়ে-মুচড়ে ট্রাকের সামনের দিকে ভেতরে ঢুকে আটকে যায়। চৌড়হাস হাইওয়ে থানার ওসি ইদ্রিস আলী জানান, ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়েছে। ভ্যানের অন্য তিন যাত্রীকে গুরুতর আহত অবস্থায় ২৫০ শয্যাবিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান হাসপাতালে এসে একজনের মৃত্যু হয়েছে। নিহত দুজন হলেন- ওসমান ও সোলেমান। অন্য দুজনের অবস্থাও আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
এদিকে ট্রাক ও চালককে আটক করেছে পুলিশ। ঘটনার পর বিত্তিপাড়া বাজারে মহাসড়ক অবরোধ করে স্থানীয়রা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। উল্লেখ্য, গত ছয় দিনে কুষ্টিয়ায় এ নিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ১১ জনের।
ফেনী : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী বিসিক এলাকায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে আপন দুই ভাই নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরো দুজন। গতকাল শনিবার দুপুরের দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- প্রবাসী তুষার (৪০) ও তার ভাই চট্টগ্রামের মিরসরাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস সহকারী বিপ্লব (৩২)। এছাড়া প্রণব (২২) ও গাড়িচালক সাজ্জাদ গুরুতর আহত হয়েছেন।
নিহতদের মরদেহ ২৫০ শয্যার ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তারা চট্টগ্রামের মিরসরাই উপজেলার ইছাখালী ইউনিয়নের বাংলাবাজার এলাকার অন্ন মাঝি বাড়ির দীনেশের ছেলে। জানা যায়, চিকিৎসা নিতে ঢাকায় গিয়েছিলেন তুষার। সেখান থেকে ফেরার সময় এ দুর্ঘটনা ঘটে। আহত দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
ফেনীর মহিপাল হাইওয়ে থানার পরিদর্শক জাকির হোসেন সড়ক দুর্ঘটনায় দুজন নিহতের খবর নিশ্চিত করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়