গ্যালারি কায়া : বাংলাদেশ-ভারতের শিল্পীদের নিয়ে ‘এপিক ১৯৭১’

আগের সংবাদ

স্বস্তির ভোটে আইভীর হ্যাটট্রিক : সব শঙ্কা উড়িয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট, শামীম ওসমানের কেন্দ্রে হেরেছে নৌকা

পরের সংবাদ

রাজাপুরে পুলিশ সদস্যসহ পাঁচ জুয়াড়ি গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুরে পুলিশ সদস্য পুলক চন্দ্র হালদারসহ (৪৯) পাঁচ জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়েছে। গত শুক্রবার রাতে উপজেলার নৈকাঠি এলাকার মো. আবুল কালাম মোল্লার বাড়িতে জুয়া খেলার সময় তাদের হাতেনাতে আটক করে পুলিশ। এ সময় বাড়ির মালিক পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পুলক চন্দ্র হালদার উপজেলার পিংড়ী বামনখান এলাকার মৃত জগবন্ধু হালদারের ছেলে। সে বরিশাল মেট্রোপলিটন পুলিশ-বিএমপিতে কর্মরত।
গ্রেপ্তার অন্যরা হলো- উপজেলার বাগড়ি এলাকার শামসুল সিকদারের ছেলে ও বেতাগী উপজেলায় কর্মরত খাদ্য কর্মকর্তা মো. নজরুল ইসলাম সিকদার (৩৫), রোলা এলাকার আব্দুর রশিদ খানের ছেলে মো. হালিম খান ওরফে ডাকাত ছালাম (৫৫), সাংগর এলাকার মৃত নুরুল হক মৃধার ছেলে অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুল করিম বাবুল মৃধা (৫৯), সাতুরিয়া এলাকার আব্দুল সোবাহান হাওলাদারের ছেলে মো. পলাশ হাওলাদার (২৫)। তাদের কাছ থেকে মোবাইল, জুয়া খেলার নগদ ১৫ হাজার ৩৮০ টাকা ও তাস জব্দ করা হয়েছে। রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলক চন্দ্র রায় বলেন, গ্রেপ্তারকৃতদের মধ্যে একজন পুলিশ সদস্য, একজন সাবেক সেনা সদস্য, একজন খাদ্য কর্মকর্তা ও একজন ডাকাত রয়েছে। তাদের বিরুদ্ধে রাতেই জুয়া আইনে মামলা রুজু করে গতকাল শনিবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়