গ্যালারি কায়া : বাংলাদেশ-ভারতের শিল্পীদের নিয়ে ‘এপিক ১৯৭১’

আগের সংবাদ

স্বস্তির ভোটে আইভীর হ্যাটট্রিক : সব শঙ্কা উড়িয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট, শামীম ওসমানের কেন্দ্রে হেরেছে নৌকা

পরের সংবাদ

রাজশাহীর ডিসির ফোন নম্বর ক্লোন প্রতারণার চেষ্টা

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীর জেলা প্রশাসক (ডিসি) আবদুল জলিলের সরকারি মোবাইল নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা চালিয়েছে একটি প্রতারক চক্র। চক্রটি ডিসির নম্বরটি ক্লোন করে রাজশাহীর তিন উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) ফোন করে। গত শুক্রবার বিকাল ৩টা থেকে বিকাল ৪টা পর্যন্ত রাজশাহীর দুর্গাপুর, পবা ও বাঘার ইউএনওকে ফোন করে প্রতারক চক্রের সদস্যরা। তবে কেউ প্রতারিত হননি।
এ বিষয়ে বাঘার ইউএনও পাপিয়া সুলতানা বলেন, আমাকে ফোন করে একটি মোবাইল নম্বর দেয়া হয়। বলা হয়, এটা ঊর্ধ্বতন একজন কর্মকর্তার নম্বর। এ নম্বরে যেন যোগাযোগ করি। কিন্তু কণ্ঠস্বর এবং কথা শুনেই আমি ডিসি স্যারের নম্বর ক্লোন করার বিষয়টি বুঝতে পেরে লাইন কেটে দিয়েছি। নইলে আমার নম্বরও ক্লোন হওয়ার ঝুঁকি ছিল। এ ব্যাপারে জেলা প্রশাসক আবদুল জলিল বলেন, রাজশাহীর তিন ইউএনও এ ধরনের ফোন পাওয়ার বিষয়টি আমাকে জানিয়েছেন। তবে কেউ প্রতারিত হননি। অন্য কেউ প্রতারিত হয়েছেন এমন খবরও পাওয়া যায়নি। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য আমি রাজশাহীর পুলিশ সুপারকে (এসপি) জানিয়েছি। পুলিশ প্রতারককে খুঁজে বের করবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়