গ্যালারি কায়া : বাংলাদেশ-ভারতের শিল্পীদের নিয়ে ‘এপিক ১৯৭১’

আগের সংবাদ

স্বস্তির ভোটে আইভীর হ্যাটট্রিক : সব শঙ্কা উড়িয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট, শামীম ওসমানের কেন্দ্রে হেরেছে নৌকা

পরের সংবাদ

মিরসরাইয়ে আগুনে পুড়ল তিন বাড়ি

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : মিরসরাইয়ে অগ্নিকাণ্ডে তিনটি পরিবার নিঃস্ব হয়ে গেছে। গত শুক্রবার দিবাগত মধ্য রাতে স্থানীয় ওয়াহেদপুর ইউনিয়নের মাইজগাঁও গ্রামের আব্দুল মুনাফ মিয়াজি বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। বাড়ি যাওয়ার সড়কে গেটবার থাকার দরুন ফায়ার সার্ভিসের গাড়ি যেতে না পারায় এসব পরিবারের কিছুই রক্ষা করা যায়নি।
মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন এবং প্রত্যক্ষদর্শীদের দেয়া তথ্য অনুযায়ী, বাড়ির মজিবুল হকের ঘর থেকে বৈদ্যুতিক শর্টসার্কিটের কারণে আগুনের সূত্রপাত হয়। এরপর একে একে বাড়ির মাওলানা আবুল হোসেন ও জসিম উদ্দিনের ঘরে আগুন ছড়িয়ে পড়ে। এরপর স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে স্থানীয় নজর আলী ভূঁইয়া সড়কের মুখে সড়ক রক্ষার গেটবার থাকার দরুন ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে যেতে সময়ক্ষেপণ হয়। এতে তিনটি পরিবারের ঘরে থাকা কোনো সম্পদই রক্ষা করা যায়নি।
স্থানীয় ওয়াহেদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল কবির ফিরোজ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজনের কথা অনুযায়ী শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে ইউনিয়ন পরিষদের তরফ থেকে খাদ্য ও ত্রাণ সহায়তা দেয়া হচ্ছে। মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারি জানান, ঘটনার রাতে খবর পেয়ে আমরা সঙ্গে সঙ্গে রওনা হই। ঘটনাস্থলে যাওয়ার সড়কে গেটবার থাকার কারণে খানিকটা বিলম্ব হয়েছে। আমরা প্রাথমিকভাবে ধারণা করছি শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়