গ্যালারি কায়া : বাংলাদেশ-ভারতের শিল্পীদের নিয়ে ‘এপিক ১৯৭১’

আগের সংবাদ

স্বস্তির ভোটে আইভীর হ্যাটট্রিক : সব শঙ্কা উড়িয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট, শামীম ওসমানের কেন্দ্রে হেরেছে নৌকা

পরের সংবাদ

মা-মেয়েকে গাছে বেঁধে নির্যাতন, গ্রেপ্তার ৬

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রংপুর : রংপুরের পীরগাছা উপজেলায় মা-মেয়েকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগে ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন রংপুর সি সার্কেলের সহকারী পুলিশ সুপার আশরাফুল আলম জানান। মামলার বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে বলেও জানান তিনি।
গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার পারুল ইউনিয়নের অনন্দী ধনিরাম গ্রামের গফ্ফার মিয়ার ছেলে জিয়াউর রহমান ওরফে জিয়ারু মিয়া (৩৫), শামসুল হকের স্ত্রী রূপবান (৫৫), নূর হোসেনের স্ত্রী রাহেনা বেগম (৩০), রুবেল মিয়ার স্ত্রী রুমানা বেগম (২৫), মোহাম্মদ আলীর স্ত্রী দুলালী বেগম (৩০) ও জেলার মিঠাপুকুর উপজেলার শালাইপুর নোয়াখালীপাড়া গ্রামের নূর ইসলামের স্ত্রী জোসনা বেগম (৩৮)।

এর আগে স্ত্রী ও মেয়েকে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগে বৃহস্পতিবার পীরগাছা থানায় ১৭ জনের বিরুদ্ধে মামলা করেন অনন্দী ধনিরাম গ্রামের এক ব্যক্তি। মামলায় অভিযোগ করা হয়েছে, জমি নিয়ে বাদীর সঙ্গে গফ্ফার মিয়ার ছেলে জিয়ারু মিয়ার বিরোধ চলছে। বুধবার সকালে জিয়ারু তার লোকজন নিয়ে বাদীর জমি দখল করে গাছ কাটতে থাকেন। এ সময় বাদী ও তার পরিবারের লোকজন বাধা দেন। এতে জিয়ারু ও তার লোকজন ক্ষিপ্ত হয়ে বাদীর স্ত্রী ও মেয়েকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন চালান। পরে স্থানীয়রা ৯৯৯ নম্বরে ফোন দিলে পীরগাছা থানার পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় তাদের উদ্ধার করে পীরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়