গ্যালারি কায়া : বাংলাদেশ-ভারতের শিল্পীদের নিয়ে ‘এপিক ১৯৭১’

আগের সংবাদ

স্বস্তির ভোটে আইভীর হ্যাটট্রিক : সব শঙ্কা উড়িয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট, শামীম ওসমানের কেন্দ্রে হেরেছে নৌকা

পরের সংবাদ

বিষয় : পার্বত্য চট্টগ্রাম > ভোরের কাগজ ও আইসিএলডিএসের গোলটেবিল আজ

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ‘সম্প্রীতি, সমৃদ্ধি ও উন্নয়ন : ২১ শতকে পার্বত্য চট্টগ্রাম’ শিরোনামে গোলটেবিল বৈঠকের আয়োজন করেছে ভোরের কাগজ ও ইনস্টিটিউট অব কনফ্লিক্ট, ল’ এন্ড ডেভেলপমেন্ট স্টাডিজ (আইসিএলডিএস)। আজ রবিবার সকাল সাড়ে ১০টায় রাজধানীর বনানীর হোটেল আমারিতে অনুষ্ঠিতব্য এ বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পার্বত্য চট্টগ্রাম-বিষয়কমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, সংসদ সদস্য আরমা দত্ত, পার্বত্য চট্টগ্রাম-বিষয়ক উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান নববিক্রম কিশোর ত্রিপুরা, আইসিএলডিএস চেয়ারম্যান মোহাম্মদ জমির ও নির্বাহী পরিচালক মেজর জেনারেল (অব.) মো. আব্দুর রশীদ। মূল প্রবন্ধ উপস্থাপনা করবেন আইসিএলডিএস ভাইস চেয়ারম্যান প্রফেসর আব্দুল মান্নান এবং পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা।
প্যানেল আলোচনায় অংশ নেবেন- চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রাজনীতি বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মাহফুজ পারভেজ, সাবেক রাষ্ট্রদূত মেজর জেনারেল এম আসহাব উদ্দীন, আদিবাসী অধিকার ও মানবাধিকার বিশেষজ্ঞ এবং বাংলাদেশ আদিবাসী ফোরামের সাধারণ সম্পাদক সঞ্জীব দ্রং, এডভোকেট ইকবাল করিম, মনিরুল ইসলাম মনু, ক্যাশৈহ্লা মারমা, ফিলিপ ত্রিপুরা, মাইন উদ্দিন, অমর জ্যোতি, দীপায়ন চাকমা, মনক্যাচিং চৌধুরী, মো. হাবিব আজম, দিবাকর দেওয়ান প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়