গ্যালারি কায়া : বাংলাদেশ-ভারতের শিল্পীদের নিয়ে ‘এপিক ১৯৭১’

আগের সংবাদ

স্বস্তির ভোটে আইভীর হ্যাটট্রিক : সব শঙ্কা উড়িয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট, শামীম ওসমানের কেন্দ্রে হেরেছে নৌকা

পরের সংবাদ

ফেনীতে যুবক খুন, আটক ২

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ফেনী প্রতিনিধি : ফেনী সদর উপজেলার ফরহাদনগর ইউনিয়নের পূর্ব সুলতানপুর গ্রামে ফখরুল ইসলাম (২৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ফেনী সদর উপজেলার ফরহাদনগরের পূর্ব সুলতানপুর গ্রামের জলিল খন্দকার বাড়ির মো. ইলিয়াছের ছেলে ফখরুল ইসলাম গত শুক্রবার রাতে নিজ ঘরে রাখা ১ লাখ ২০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। রাত ২টা পর্যন্ত বাবা ও পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে স্থানীয় লোকজন এলাকার ফকির বাড়ির সাইফুল ইসলাম ও শাখাওয়াত হোসেনকে জানান। ফখরুলকে ধরে আনতে সাইফুল ইসলাম ও শাখাওয়াত হোসেনকে দায়িত্ব দেন তার বাবা। গতকাল শনিবার সকালে বাড়ির পাশের একটি গাছে ফখরুলের ঝুলিয়ে রাখা লাশ দেখে স্থানীয় ইউপি মেম্বার ও পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করা হয়।
নিহতের খালু আবুল খায়ের ও ফুপাতো ভাই ইব্রাহিম চৌধুরী জানান, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। তাকে শ্বাসরোধ করে হত্যা শেষে মৃতদেহটি ডিসের তার দিয়ে গাছের সঙ্গে বেঁধে রাখা হয়। তার ২টি পা মাটির সঙ্গে লেগে ছিল। দূর থেকে দেখলে মনে হয় সে দাঁড়িয়ে আছে। টাকা নিয়ে দুর্বৃত্তরা হত্যা শেষে মৃতদেহটি ঝুলিয়ে রাখা হয়।
ফেনী মডেল থানার ওসি নিজাম উদ্দিন জানান, রাতে ফখরুলের সঙ্গে সাইফুল ও শাখাওয়াতের দেখা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তাদের দুইজনকে আটক করা হয়েছে। লাশের ময়নাতদন্ত শেষে প্রকৃত ঘটনা জানা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়