গ্যালারি কায়া : বাংলাদেশ-ভারতের শিল্পীদের নিয়ে ‘এপিক ১৯৭১’

আগের সংবাদ

স্বস্তির ভোটে আইভীর হ্যাটট্রিক : সব শঙ্কা উড়িয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট, শামীম ওসমানের কেন্দ্রে হেরেছে নৌকা

পরের সংবাদ

নির্বাচিত হয়েই নিজ উদ্যোগে সড়ক সংস্কার চেয়ারম্যানের

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পঞ্চগড় প্রতিনিধি : চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন আব্দুর রহিম। গত ২৬ ডিসেম্বর হয়ে যাওয়া নির্বাচনে বিজয়ী হলেও এখনো দায়িত্ব বুঝে পাননি তিনি। কিন্তু শপথ গ্রহণের আগেই ইউনিয়নের একটি গুরুত্বপূর্ণ সড়কের বেহাল দশা নিরসনে উদ্যোগ নিয়েছেন তিনি। আব্দুর রহিম তার নির্বাচনী কর্মীদের নিয়ে প্রায় দুই কিলোমিটার সড়কে স্বেচ্ছাশ্রমে মাটি ভরাট করেছেন। নবনির্বাচিত এই চেয়ারম্যানের এমন উদ্যোগে আনন্দিত ইউনিয়নবাসীও। আব্দুর রহিম পঞ্চগড়ের বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান। তিনি গত ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে পাঁচ হাজার ৩৬২ ভোটে স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী ছিলেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী।
গত বৃহস্পতিবার থেকে আব্দুর রহিম এবং তার লোকজন বড়শশী ইউনিয়নের বগদুলঝুলা থেকে পূর্বদিকে ভাউলাগঞ্জমুখী দুই কিলোমিটার কাঁচা সড়ক সংস্কার করেন। তাদের সঙ্গে অংশ নেন নবনির্বাচিত ইউপি সদস্যরাও।
স্থানীয়রা জানান, ইউনিয়নের একটি গুরুত্বপূর্ণ সড়ক হলেও বিগত দিনে এটি সংস্কারে কোনো উদ্যোগ দেখায়নি দায়িত্বশীলরা। নতুন চেয়ারম্যানের এই উদ্যোগে এখন অনেকটাই ভোগান্তি দূর হবে পথচারীদের। নবনির্বাচিত ইউপি সদস্য (৩নং ওয়ার্ড) আব্দুল ওয়াহাব বলেন, আমরা আমাদের চেয়ারম্যান নেতৃত্বে এরকম জনকল্যাণমূলক কর্মকাণ্ড চালিয়ে যাব।
নবনির্বাচিত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রহিম বলেন, জনপ্রতিনিধিদের কাজই জনকল্যাণমূলক কাজ করা। এজন্য বরাদ্দ পাওয়ার অপেক্ষায় থাকতে হবে এমনটা নয়। প্রয়োজন শুধু উদ্যোগ নেয়ার মনমানসিকতা।

জনগণ আমাকে পাঁচ বছরের জন্য চেয়ারম্যান নির্বাচিত করেছেন। আমি এখনো দায়িত্ব বুঝে পাইনি। ইনশাআল্লাহ পাঁচ বছর জনগণের সেবক হয়েই থাকব। বরাদ্দ থাক বা না থাক মানুষের ভোগান্তি দূর করতে আমার ভূমিকা থাকবেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়