গ্যালারি কায়া : বাংলাদেশ-ভারতের শিল্পীদের নিয়ে ‘এপিক ১৯৭১’

আগের সংবাদ

স্বস্তির ভোটে আইভীর হ্যাটট্রিক : সব শঙ্কা উড়িয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট, শামীম ওসমানের কেন্দ্রে হেরেছে নৌকা

পরের সংবাদ

ড্রাইভিং সিটের নিচে লুকানো ছিল ৬০ লাখ টাকার ইয়াবা

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ফেনী প্রতিনিধি : ফেনীতে ১৯ হাজার ৫০০ পিস ইয়াবাসহ আবদুল মতিন (৬০) নামের এক ইয়াবা কারবারিকে আটক করেছে র‌্যাব। গতকাল শনিবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফতেহপুর এলাকায় একটি ট্রাক থেকে ইয়াবাগুলো জব্দ করা হয়। আটক আবদুল মতিন ফেনীর ছাগলনাইয়া উপজেলার পশ্চিম ছাগলনাইয়া এলাকার মৃত ফজলুল করিম মাস্টারের ছেলে।
র?্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি ইয়াবা কারবারিরা একটি ট্রাকে বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে চট্টগ্রাম থেকে ঢাকার দিকে যাচ্ছে।
ওই সংবাদের ভিত্তিতে ফেনীর ফতেপুর এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করেন র?্যাব সদস্যরা।
এ সময় সংকেত দেয়ার পরও না থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে একটি ট্রাক। পরে ধাওয়া দিয়ে চালক মতিনসহ ট্রাকটি আটক করা হয়।
এরপর ট্রাকের ড্রাইভিং সিটের নিচে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় ১৯ হাজার ৫০০ পিস ইয়াবা জব্দ করা হয়। জব্দ মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৬০ লাখ টাকা।
তিনি আরো বলেন, মতিন দীর্ঘদিন ধরে কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করত। পরে তা চট্টগ্রামসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক কারবারিদের কাছে পাচার করত। ট্রাকটি জব্দ করার পাশাপাশি মতিনকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়