গ্যালারি কায়া : বাংলাদেশ-ভারতের শিল্পীদের নিয়ে ‘এপিক ১৯৭১’

আগের সংবাদ

স্বস্তির ভোটে আইভীর হ্যাটট্রিক : সব শঙ্কা উড়িয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট, শামীম ওসমানের কেন্দ্রে হেরেছে নৌকা

পরের সংবাদ

ডা. প্রাণ গোপাল দত্ত : শেখ হাসিনাকে ফের ক্ষমতায় আনা নৈতিক দায়িত্ব

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রিপন আহমেদ ভূঁইয়া, চান্দিনা (কুমিল্লা) থেকে : কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও স্থানীয় সংসদ সদস্য ডা. প্রাণ গোপাল দত্ত বলেছেন, দুটি বছর চোখের পলকে শেষ হয়ে যাবে। জাতীয় নির্বাচনে সবাইকে সংগঠিত করে আওয়ামী লীগের পক্ষে প্রচার-প্রচারণা চালিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনা আমাদের নৈতিক দায়িত্ব। গত শুক্রবার বিকালে চান্দিনা পৌর আধুনিক কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি। চান্দিনা উপজেলা, পৌর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে মতবিনিময় করেন ডা. প্রাণ গোপাল দত্ত। নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, এটা চিরন্তন সত্য যে শেখ হাসিনা ছাড়া আর কেউ এত উন্নয়নমূলক কাজে নেতৃত্ব দিতে পারবেন না। ’৭৫ এর পরে এবং ২০০১ সালের পরে কী বীভৎস রূপ আমরা দেখেছিলাম! তার চেয়ে কতগুণ বীভৎস হবে আগামীতে যদি জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় না আসে। প্রাণ গোপাল দত্ত বলেন, আওয়ামী লীগ নেতাকর্মীরা এক সময় সামরিক শাসকের হাতে নিষ্পেষিত হয়েছিলেন। তাদের নিয়ে সমাবেশ ও সম্মাননা দেয়ার ঘোষণাও দেন তিনি।
মতবিনিময় সভায় চান্দিনা পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা শ্রেষ্ঠ শিক্ষানুরাগী মো. মনির খন্দকারের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- চান্দিনা উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহসভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বক্সী, শুহিলপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি কাজী মোখলেছুর রহমান, মহিচাইল ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম, বাড়েরা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. সেলিম ভূঁইয়া, জোয়াগ ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. আবদুস ছালাম সওদাগর, বরকরই ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. আবদুস ছাত্তার প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়