গ্যালারি কায়া : বাংলাদেশ-ভারতের শিল্পীদের নিয়ে ‘এপিক ১৯৭১’

আগের সংবাদ

স্বস্তির ভোটে আইভীর হ্যাটট্রিক : সব শঙ্কা উড়িয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট, শামীম ওসমানের কেন্দ্রে হেরেছে নৌকা

পরের সংবাদ

ঠাকুরগাঁওয়ে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : সদর উপজেলার চিলারং ইউনিয়নের মোলানীতে ৩ শতাধিক অসহায় ও দুস্থের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। গত শুক্রবার বিকালে ইউনিয়নের আরাজী ঝাড়গাঁও মোলানী মণ্ডলপাড়া মসজিদ প্রাঙ্গণে এ বিতরণ অনুষ্ঠিত হয়।
স্বেচ্ছাসেবী সংগঠন হাতের পাঁচ ও ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশের আয়োজনে বিতরণ অনুষ্ঠানে হাতের পাঁচ সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক ও ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশের ঢাকা বিভাগের সভাপতি জাকির হোসেন নিশুর সভাপতিত্বে বক্তব্য দেন নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ফজলুল হক, সদর থানার ওসি (তদন্ত) এ কে এম আতিকুর রহমান, ইউনিয়ন আ.লীগের সভাপতি ঋশিকেষ রায় লিটন, স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম আজাদ, সাবেক মেম্বার জবায়দুর রহমান, ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক ও ফাউন্ডার ইঞ্জিনিয়ার মিজানুর রহমান, ফাউন্ডার এইচ এম সাকিব, সদস্য সবুজ সরকার, ঢাকা বিভাগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার রাকিবুল হক, রংপুর বিভাগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান, প্রতিষ্ঠাতা উপদেষ্টা খলিলুর রহমান, অর্থবিষয়ক সম্পাদক সাহাবুদ্দিন ঢালী, হাতের পাঁচ সংগঠনের সমম্বয়কারী শাকিল আহমেদ প্রমুখ।
এ সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ৩ শতাধিক অসহায় ও দুস্থের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এর আগে সংগঠন ২টির পক্ষ থেকে দুস্থ পরিবারের সদস্যদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়