গ্যালারি কায়া : বাংলাদেশ-ভারতের শিল্পীদের নিয়ে ‘এপিক ১৯৭১’

আগের সংবাদ

স্বস্তির ভোটে আইভীর হ্যাটট্রিক : সব শঙ্কা উড়িয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট, শামীম ওসমানের কেন্দ্রে হেরেছে নৌকা

পরের সংবাদ

জমি নিয়ে বিরোধ : মঠবাড়িয়ায় মা ও ছেলেকে পিটিয়ে জখম

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : মঠবাড়িয়ায় জমিসংক্রান্ত বিরোধে বসতঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করেছে প্রতিপক্ষরা। এ সময় বাধা দিতে গেলে প্রতিপক্ষ রহিম হাওলাদার ও তার দলবল মোসা. বেগম (৬৫) নামের এক বৃদ্ধাকে পিটিয়ে ডান হাত ভেঙে দেয় ও তার সৌদি প্রবাসী ছেলে সাইদুল হাওলাদারকে কুপিয়ে গুরুতর জখম করেছে। গতকাল শনিবার সকালে উপজেলার খায়ের ঘটিচোরা গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা ৯৯৯-এ কল দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। পরে স্বজনরা আহত বেগম ও তার ছেলে সাইদুলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। গুরুতর আহত বেগমকে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক বরিশাল শেবাচিমে পাঠান।
আহত বেগম জানান, তাদের পূর্ব পুরুষ থেকে ভোগদখলীয় জমি দীর্ঘদিন ধরে একই বংশের রহিম উদ্দিন হাওলাদারের ছেলে রফিক ও তার ভাই ফজেল অবৈধভাবে জোরপূর্বক দখলের চেষ্টা চালিয়ে আসছিল। এর ধারাবাহিকতায় শনিবার সকালে রফিকের নেতৃত্বে তার ছেলে জাকির ও ফজলের দুই ছেলে সুমন ও সোহাগসহ প্রায় ২০/২৫ জনের একটি দল নিয়ে বসতবাড়িতে হামলা চালায়। এ সময় বাধা দিতে গেলে তাদের পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে। অভিযুক্ত সোহাগ দাবি করেন, তাকেও আহত করা হয়েছে। মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল জনান, খরব পেয়ে পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়