গ্যালারি কায়া : বাংলাদেশ-ভারতের শিল্পীদের নিয়ে ‘এপিক ১৯৭১’

আগের সংবাদ

স্বস্তির ভোটে আইভীর হ্যাটট্রিক : সব শঙ্কা উড়িয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট, শামীম ওসমানের কেন্দ্রে হেরেছে নৌকা

পরের সংবাদ

গৌরনদীতে এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি : বরিশালের গৌরনদী, মুলাদী এলাকায় মাদক সম্রাট হিসেবে পরিচিত বিশ্বজিৎ বণিককে (৩৪) গ্রেপ্তার করা হয়েছে। গত শুক্রবার রাতে তাকে গ্রেপ্তার করে পুলিশ।
পুলিশ জানিয়েছে, গ্রেপ্তার বিশ্বজিৎ বণিক কুখ্যাত মাদক সম্রাট। গৌরনদী, মুলাদী ও মাদারীপুরের কালকিনি থানার একটি বিশাল এলাকাজুড়ে রয়েছে তার একটি শক্তিশালী নেটওয়ার্ক। তার নামে গৌরনদী ও মুলাদী থানায় দায়ের হওয়া একাধিক মাদক মামলা আদালতে বিচারাধীন রয়েছে। সম্প্রতি সে জেলহাজত থেকে জামিনে ছাড়া পেয়েছিল।
গৌরনদী মডেল থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সূত্রে খবর পেয়ে এসআই মো. কামাল হোসেনের নেতৃত্বে একটি দল গত শুক্রবার রাত ৯টার দিকে গৌরনদী উপজেলা সদরের দক্ষিণ পালরদী এলাকায় অভিযান চালায়। এ সময় ওই এলাকার সজল আকনের চায়ের দোকানের সামনের পাকা রাস্তার উপর থেকে একটি প্যাকেটভর্তি ৫০২ পিস ইয়াবাসহ পুলিশ তাকে গ্রেপ্তার করে। বিশ্বজিৎ বণিকের বাড়ি মুলাদী উপজেলার তেরচর চর গ্রামে। সে ওই গ্রামের নারায়ণ চন্দ্র বণিকের ছেলে।
গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন জানান, এ ঘটনায় থানার এসআই মো. কামাল হোসেন বাদী হয়ে ওই রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের করেছেন।
বিশ্বজিৎ বণিককে গতকাল শনিবার দুপুরে বরিশাল আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে জেলহাজতে পাঠান। তার বিরুদ্ধে গৌরনদী ও মুলাদী থানায় দায়ের করা একাধিক মাদক মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়