গ্যালারি কায়া : বাংলাদেশ-ভারতের শিল্পীদের নিয়ে ‘এপিক ১৯৭১’

আগের সংবাদ

স্বস্তির ভোটে আইভীর হ্যাটট্রিক : সব শঙ্কা উড়িয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট, শামীম ওসমানের কেন্দ্রে হেরেছে নৌকা

পরের সংবাদ

কারো মৃত্যু হয়নি : হাসপাতালে ভর্তি একশ ডেঙ্গু রোগী

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : চলতি মাসের ১৪ দিনে (১-১৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত) ডেঙ্গু রোগীর সংখ্যা পৌঁছেছে শতকের ঘরে। গত ২৪ ঘণ্টায় ৫ জন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার মধ্য দিয়ে মোট রোগীর সংখ্যা পৌঁছেছে ১০০ জনে। এই সময়ে হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন মাত্র ৬৫ জন। তবে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গতকাল শনিবার পর্যন্ত কারোর মৃত্যু হয়নি। ডেঙ্গু পরিস্থিতি নিয়ে গতকাল এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর।
বিজ্ঞপ্তিতে বলা হয়, ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় যে ৫ জন হাসপাতালে ভর্তি হয়েছেন তাদের মধ্যে ৩ জন ঢাকার এবং ২ জন ঢাকার বাইরের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন।
অধিদপ্তরের তথ্য অনুযায়ী, গত শুক্রবার ১ জন, বৃহস্পতিবার ৩ জন, বুধবার ১৪ জন, মঙ্গলবার ৩ জন, সোমবার ৩ জন, রবিবার ৭ জন, শনিবার ২ জন এবং শুক্রবার ১ জন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন।
বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, বর্তমানে দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা ৩৫ জন। এর মধ্যে ঢাকার ৪৭টি সরকারি ও বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন ২৪ জন। আর অন্যান্য বিভাগে ভর্তি রোগীর সংখ্যা ১১ জন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়