গ্যালারি কায়া : বাংলাদেশ-ভারতের শিল্পীদের নিয়ে ‘এপিক ১৯৭১’

আগের সংবাদ

স্বস্তির ভোটে আইভীর হ্যাটট্রিক : সব শঙ্কা উড়িয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট, শামীম ওসমানের কেন্দ্রে হেরেছে নৌকা

পরের সংবাদ

এসআইবিএলের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের (এসআইবিএল) দুই দিনব্যাপী বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০২২ ঢাকার লা মেরিডিয়ান হোটেলে গত ১৪-১৫ জানুয়ারি অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. মো. মাহবুব উল আলম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান মো. সাঈদুর রহমান, পরিচালক মো. কামাল হোসেন, ডা. মো. জাহাঙ্গীর হোসেন ও মিসেস জেবুন্নেসা আকবর। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম। ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবু রেজা মো. ইয়াহিয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন।
প্রধান অতিথির বক্তব্যে ড. মাহবুব উল আলম বলেন, গত ২৬ বছরে সোশ্যাল ইসলামী ব্যাংক উদ্ভাবন, দক্ষতা, জবাবদিহিতা, প্রযুক্তি এবং অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিংয়ের মাধ্যমে বাংলাদেশের ব্যাংকিং অর্থনীতিতে অবদান রেখে আসছে। ইসলামী ব্যাংকিং একটি কল্যাণকর এবং টেকসই ব্যাংকিং ব্যবস্থা উল্লেখ করে তিনি বলেন ধর্ম-বর্ণ, দলমতনির্বিশেষে মানুষের কল্যাণ নিশ্চিত করার পাশাপাশি বিভিন্ন অর্থনৈতিক ঘাত-প্রতিঘাতে এটি গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে।
সভাপতির বক্তব্যে জাফর আলম বলেন, ২০২১ সালে নানা প্রতিকূলতা সত্ত্বেও ব্যবস্থাপনায় পেশাদারত্ব, মেধা ও দক্ষতার প্রয়োগে বছরের শেষ প্রান্তে আমরা সব সমস্যা সফলতার সঙ্গে মোকাবিলা করেছি এবং ব্যবসায়িক প্রবৃদ্ধির ধারাবাহিকতা অব্যাহত রাখতে সক্ষম হয়েছি। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়