গ্যালারি কায়া : বাংলাদেশ-ভারতের শিল্পীদের নিয়ে ‘এপিক ১৯৭১’

আগের সংবাদ

স্বস্তির ভোটে আইভীর হ্যাটট্রিক : সব শঙ্কা উড়িয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট, শামীম ওসমানের কেন্দ্রে হেরেছে নৌকা

পরের সংবাদ

আজ নারায়ণগঞ্জে জাতীয় পরিচয়পত্র ছাড়া চলাচলে নিষেধাজ্ঞা

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে আজ রবিবার নারায়ণগঞ্জে জাতীয় পরিচয়পত্র (এনআইডি) ছাড়া কেউ চলাচল করতে পারবেন না বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম।
গতকাল শনিবার দুপুরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনকে কেন্দ্র করে জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান। জায়েদুল আলম বলেছেন, আমাদের তরফ থেকে নির্বাচনী কোনো সহিংসতার আশঙ্কা নেই। নির্বাচনের দিন কোনো বহিরাগতকে নারায়ণগঞ্জে প্রবেশ করতে দেয়া হবে না। সেজন্য ভোটের দিন সবাইকে জাতীয় পরিচয়পত্র দেখে চলাচল করতে দেয়া হবে। এজন্য আজ রবিবার (১৬ জানুয়ারি) নগরবাসীকে জাতীয় পরিচয়পত্র নিয়ে চলাচল করার জন্য আহ্বান জানাচ্ছি।
নাসিক নির্বাচনে সহিংসতার কোনো আশঙ্কা রয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে এসপি জায়েদুল আলম বলেন, এখন পর্যন্ত কোনো প্রার্থী অনিয়মের লিখিতভাবে অভিযোগ করেননি। মিডিয়ার মাধ্যমে আমরা যেসব অভিযোগ পেয়েছি সেগুলো নিয়ে স্বেচ্ছাপ্রণোদিত হয়ে তদন্ত করে দেখছি। কাউকে হয়রানি করা হচ্ছে বা কোনো বাধা দেয়া হচ্ছে এমন কোনো প্রমাণ পাওয়া যায়নি। কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই আনন্দ ও উৎসবমুখর পরিবেশেই প্রার্থীরা প্রচারণা চালিয়েছেন। আশা করি, নাসিক নির্বাচন সুষ্ঠুভাবেই সম্পন্ন হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়