গ্যালারি কায়া : বাংলাদেশ-ভারতের শিল্পীদের নিয়ে ‘এপিক ১৯৭১’

আগের সংবাদ

স্বস্তির ভোটে আইভীর হ্যাটট্রিক : সব শঙ্কা উড়িয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট, শামীম ওসমানের কেন্দ্রে হেরেছে নৌকা

পরের সংবাদ

পটুয়াখালী পৌরসভায় ভারত সরকারের অ্যাম্বুলেন্স হস্তান্তর

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পটুয়াখালী প্রতিনিধি : ‘বন্ধুত্বের অবদান বাংলাদেশ-ভারত মৈত্রী, হোক চির অমøান’- এই প্রতিপাদ্য নিয়ে ভারত সরকার কর্তৃক পটুয়াখালী পৌরসভাকে দেয়া আইসিইউযুক্ত অ্যাম্বুলেন্স আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়েছে।
গতকাল শনিবার দুপুর আড়াইটার দিকে পটুয়াখালী পৌরসভা মিলনায়তনে পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেয়রের কাছে অ্যাম্বুলেন্সটি হস্তান্তর করেন ভারতের সহকারী হাইকমিশনার (খুলনা) রাজেশ কুমার রায়না।
ভারত সরকার কর্তৃক প্রদত্ত অত্যাধুনিক এই অ্যাম্বুলেন্স হস্তান্তর অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেনের প্রতিনিধি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হুমায়ুন কবির, পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ পিপিএমের প্রতিনিধি সহকারী পুলিশ সুপার আলী আহম্মদ, জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আবদুল মান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক সদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট গোলাম সরোয়ার, বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান খান, অতুল চন্দ্র দাস।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর এডভোকেট কাজল বরন দাস।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়