সিদ্ধান্ত পরিবর্তন : শতভাগ যাত্রী নিয়ে চলবে গণপরিবহন

আগের সংবাদ

উৎসব-উৎকণ্ঠার ভোট আজ : সবার দৃষ্টি নারায়ণগঞ্জে > আইভী-তৈমূরের লড়াইয়ে বাড়তি মাত্রা শামীম ওসমান

পরের সংবাদ

সিংগাইর : জুলহাস হত্যা মামলায় আসামি ২১

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : মানিকগঞ্জের সিংগাইরে জুলহাস (৩৫) হত্যার ঘটনায় মামলা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে নিহতের বোন সালেহা বেগম বাদী হয়ে ২১ জনের নাম উল্লেখসহ আরো ১০-১২ জনকে অজ্ঞাতনামা আসামি করে এ মামলা দায়ের করেন।
গত বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হত্যাকাণ্ডের পর পুলিশ ৩ জনকে আটক করে। আটককৃতরা হলো- মজিবর রহমান (৭৫), মানিক (২৫) ও রাকিব হোসেন (২২)। তাদের মধ্যে এজাহারভুক্ত মজিবর ও মানিককে হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে গতকাল শুক্রবার রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। রাকিব হোসেনকে থানায় আটক রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে মামলার তদন্ত কর্মকর্তা এসআই মাসুদ রানা শামীম জানিয়েছেন। তিনি বলেন, বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, জয়মণ্টপ ফকিরপাড়া গ্রামের মৃত নোয়াব আলী ফকিরের ছেলে জুলহাস কিছু দিন আগে বিদেশ থেকে ছুটিতে দেশে আসেন। ১৬ ডিসেম্বর মাদক ব্যবসা ও সেবনকে কেন্দ্র করে মামলার ১নং আসামি মজিবরের পরিবারের সঙ্গে স্থানীয় লোকজনের বিরোধ হয়। এ ঘটনায় মজিবর বাদী হয়ে জুলহাসকে প্রধান আসামি করে থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় জুলহাস গত বুধবার জামিনে বেরিয়ে সন্ধ্যায় জয়মণ্টপ নতুন বাসস্ট্যান্ডে গেলে তাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়