সিদ্ধান্ত পরিবর্তন : শতভাগ যাত্রী নিয়ে চলবে গণপরিবহন

আগের সংবাদ

উৎসব-উৎকণ্ঠার ভোট আজ : সবার দৃষ্টি নারায়ণগঞ্জে > আইভী-তৈমূরের লড়াইয়ে বাড়তি মাত্রা শামীম ওসমান

পরের সংবাদ

তৈমূরের প্রশ্ন : সিসিটিভি বন্ধ রাখতে চাপ কেন

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের ভোটকেন্দ্রগুলোর সিসিটিভি বন্ধ রাখতে প্রশাসনের পক্ষ থেকে চাপ দেয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার। গতকাল শুক্রবার বিকালে বন্দরে নির্বাচনী শোডাউন শেষে গণমাধ্যমকর্মীদের কাছে তিনি এই অভিযোগ করেন।
তৈমূর আলম খন্দকার বলেন, নির্বাচন কক্ষের সিসিটিভি বন্ধ রাখতে বিভিন্ন ভোটকেন্দ্রের কেন্দ্রপ্রধানদের প্রশাসনের পক্ষ থেকে নির্দেশ দেয়া হচ্ছে। আমি মনে করি, ভোট চুরিতে সুবিধার জন্যই এমন নির্দেশনা দেয়া হয়েছে। যেখানে অপরাধ দমনের জন্য পুলিশের পক্ষ থেকেই সিসিটিভি স্থাপনের জন্য বলা হয়, সেখানে ভোটকেন্দ্রে সিসিটিভি বন্ধের নির্দেশনার অর্থ কী দাঁড়ায়, সেটা না বোঝার কিছু নেই। এর আগে বিকাল সাড়ে ৪টায় বন্দর সিরাজউদ্দৌলা ক্লাব মাঠ থেকে নিজের নির্বাচনী শোডাউন শুরু করেন তৈমূর আলম। সিরাউদ্দৌলা ক্লাব মাঠ থেকে বন্দর বাজার হয়ে আলী আহাম্মদ চুনকা সড়ক ধরে মদনগঞ্জের পায়রা চত্বর এলাকায় গিয়ে বিকাল সাড়ে ৫টায় মিছিলটি শেষ হয়। শহর, বন্দর ও রূপগঞ্জ থেকে আসা শত শত কর্মী-সমর্থক বাদ্যযন্ত্রের তালে নেচে-গেয়ে তৈমূর আলমের হাতি প্রতীকের পক্ষে ভোট চান। তৈমূর দুই হাত তুলে স্থানীয় বাসিন্দাদের কাছে দোয়া প্রার্থনা করেন। এ সময় সড়কের দুই পাশে দাঁড়ানো লোকজন তৈমূরকে হাত নেড়ে অভিবাদন জানান।
মিছিলে অংশ নিয়ে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহসভাপতি আতাউর রহমান বলেন, বন্দরে হাতি প্রতীকের পক্ষে জোয়ার সৃষ্টি হয়েছে। ১৬ জানুয়ারি সিটি নির্বাচনে মানুষ পরিবর্তনের পক্ষে ভোট দেবে। নির্বাচন শান্তিপূর্ণ হবে আশা প্রকাশ করে তিনি বলেন, আমরা যারাই নির্বাচন করছি, সবাই এই শহরের বাসিন্দা। আমাদের সবার সঙ্গে সবার সুসম্পর্ক আছে। নির্বাচনে কোনো প্রকার কারচুপি বা গোলযোগ তৈরি হবে বলে আমি মনে করছি না। যদি তা হয়, তবে সেটা সরকারের জন্যই খারাপ হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়