সিদ্ধান্ত পরিবর্তন : শতভাগ যাত্রী নিয়ে চলবে গণপরিবহন

আগের সংবাদ

উৎসব-উৎকণ্ঠার ভোট আজ : সবার দৃষ্টি নারায়ণগঞ্জে > আইভী-তৈমূরের লড়াইয়ে বাড়তি মাত্রা শামীম ওসমান

পরের সংবাদ

ডিপিডিসির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন লিমিটেডের (ডিপিডিসি) ১৬তম বার্ষিক সাধারণ সভা গত ১৩ জানুয়ারি ডিপিডিসির সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ডিপিডিসির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও বিদ্যুৎ বিভাগের সচিব মো. হাবিবুর রহমান। এতে ডিপিডিসির পরিচালনা পর্ষদের পরিচালক, শেয়ারহোল্ডার এবং ডিপিডিসির ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।
বার্ষিক সাধারণ সভায় ২০২০-২০২১ অর্থবছরের লাভ ক্ষতির হিসাব, স্থিতিপত্র, ২০২০-২০২১ অর্থবছরের বহিঃনিরীক্ষা প্রতিবেদন ও পরিচালকদের প্রতিবেদন উপস্থাপন এবং অনুমোদন করা হয়। এছাড়াও সভায় আগামী ৩০ জুন সমাপ্ত অর্থ বছরের জন্য (পরবর্তী বার্ষিক সাধারণ সভা পর্যন্ত) কোম্পানির বহিঃনিরীক্ষক নিয়োগ ও পারিতোষিক নির্ধারণ করা হয় এবং কোম্পানির অবসরগ্রহণকারী পরিচালকদের স্থলে পরিচালক নির্বাচন/ পুনঃনির্বাচন করা হয়। সভায় ডিপিডিসির ২০২০-২০২১ অর্থবছরে কর পরবর্তী নীট মুনাফা ১০৭.৬৪ কোটি হওয়ায় শেয়ারহোল্ডার ও পরিচালকরা সন্তোষ প্রকাশ করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়