সিদ্ধান্ত পরিবর্তন : শতভাগ যাত্রী নিয়ে চলবে গণপরিবহন

আগের সংবাদ

উৎসব-উৎকণ্ঠার ভোট আজ : সবার দৃষ্টি নারায়ণগঞ্জে > আইভী-তৈমূরের লড়াইয়ে বাড়তি মাত্রা শামীম ওসমান

পরের সংবাদ

গরু চুরি করে জবাই করতে গিয়ে ধরা : আটক ১

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি : কেরানীগঞ্জে ব্যক্তিগত শত্রæতার জেরে ফুলবাবু নামের এক ব্যক্তির গরু চুরি করে জবাই করতে গিয়ে জনগণের হাতে জনি (৫০) নামের এক ব্যক্তি আটক হয়। পরে এলাকাবাসী গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছেন। ঘটনাটি গত বৃহস্পতিবার রাত ১০টায় দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন কোন্ডা ইউনিয়নের বীর বাঘৈর এলাকায় ঘটে।
জানা যায়, গ্রেপ্তারকৃত জনি গোপালগঞ্জ জেলার কাশিয়ানীর আবুল কাশেমের ছেলে। জনি চার বছর আগে জমি ক্রয় করে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন বীরবাঘৈর এলাকায় একটি বাড়ি তৈরি করে পরিবার নিয়ে বসবাস করে। সে এলাকাবাসীর কাছে বিভিন্ন সময়ে নিজেকে ডিবি পুলিশ, অবসরপ্রাপ্ত সেনাবাহিনী কর্মকর্তা, কখনো বড় রাজনীতিবিদ পরিচয় দিত।
ফুলবাবু সন্ধ্যায় মাঠ থেকে গরু গোয়ালে নিয়ে যাওয়ার জন্য খোঁজাখুঁজি করলে না পেয়ে মসজিদের মাইকে হারানোর ঘোষণা দেন। তখন স্থানীয় এক বাচ্চা তাকে জানায়, একটি গরু জনি ও তার কয়েকজন সহযোগী বাড়ির ভেতরে জবাই করতে নিয়ে গেছে। এমন খবর পেয়ে গরুর মালিক এলাকাবাসীর সহায়তায় সেখানে গিয়ে জনিকে গরু জবাই করতে দেখেন।
গরুর মালিক ফুলবাবু নিজের গরুটিকে শনাক্ত করেন এবং জনিকে আটক করেন। পরবর্তী সময়ে গণপিটুনির দিয়ে জনিকে পুলিশে সোপর্দ করা হয়।
দক্ষিণ কেরানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক তদন্ত খালেদুর রহমান জানান, এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে জবাইকৃত গরুর গোশতসহ জনিকে গ্রেপ্তার করি। জনি মূলত একজন প্রতারক।
সে বিভিন্ন সময় সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা, রাজনৈতিক বড় নেতা এবং বিভিন্ন পরিচয় দিয়ে থানায় এসে বিভিন্ন তদবিরের চেষ্টা করত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে গরু চুরি করে জবাই করার কথা স্বীকার করেছে।
জনির বাকি সহযোগীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে। এ ঘটনায় ফুলবাবু বাদী হয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়