সিদ্ধান্ত পরিবর্তন : শতভাগ যাত্রী নিয়ে চলবে গণপরিবহন

আগের সংবাদ

উৎসব-উৎকণ্ঠার ভোট আজ : সবার দৃষ্টি নারায়ণগঞ্জে > আইভী-তৈমূরের লড়াইয়ে বাড়তি মাত্রা শামীম ওসমান

পরের সংবাদ

এতিমখানায় হামলা ৩১ ছাত্র আহত ব্রাহ্মণবাড়িয়ায়

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ায় একটি এতিমখানায় হামলা চালিয়ে সেখানে থাকা ৩১ জন ছাত্রকে মারধর করেছেন স্থানীয়রা। গত বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের কলেজেপাড়ায় এ ঘটনা ঘটে। আহত ছাত্ররা ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়েছে। তবে তাদের কারো আঘাতই গুরুতর নয়।
খেলা নিয়ে বাকবিতণ্ডার জের ধরে এই হামলা হয়েছে বলে অভিযোগ করেছে এতিমখানার কর্তৃপক্ষ। স্থানীয়রা জানান, বৃহস্পতিবার বিকালে কলেজপাড়ায় অবস্থিত মদিনাতুল তাহফিজ একাডেমি ও এতিমখানার ছাত্ররা এতিমখানার পাশের একটি খালি জায়গায় ক্রিকেট খেলছিল।
এ সময় একটি বল স্থানীয় এক ছেলের গায়ে গিয়ে পড়ে। এ নিয়ে তাদের সঙ্গে স্থানীয়দের বাকবিতণ্ডা হয়। খেলা শেষে শিশুরা এতিমখানায় ফিরে এলে সন্ধ্যায় স্থানীয়রা দল বেঁধে এতিমখানায় গিয়ে হামলা ও তাদের মারধর করে।
আহতরা হলো- সালমান ফারসি (৯), নাদিম (১০), ওসমান (১০), সামাউন (১০), আবদুল্লাহ (১৩), জাকারিয়া (৯), ইব্রাহিম (১৫), সাইদুল ইসলাম (১১), ফরহাদ মিয়া (৯), মোজাম্মেল (১৪), জাহিদ (১৩), জুনায়েদ (১৩), ইয়ামিন (৯), ইসমাইল (১১), আমির হামজা (১২), ওমর ফারুক (১০), আসাদ উল্লাহ (১২), রিফাত (১৩), ওয়াসিম (১২), সিয়াম (১৩), ফজলে রাব্বি (১৪), সালমান (১৭), তোফাজ্জল (১৩), রোদেয়ান (১০), মোবারক (১৪), সালমান (১৬), আকিব (৮), তানভীর (১৪), সিয়াম (১৪), আশরাফুল (১০) ও রাকিব (১০)। তারা সবাই ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেয়।
মদিনাতুল তাহফিজ একাডেমি ও এতিমখানার পরিচালক হাফেজ মো. ইমরান সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার বিকালে এতিমখানার পাশের খালি জায়গায় ছাত্ররা ক্রিকেট খেলছিল। একটি বল স্থানীয় এক ছেলের গায়ে পড়লে এ নিয়ে স্থানীয়দের সঙ্গে তাদের বাকবিতণ্ডা হয়। সন্ধ্যায় স্থানীয়রা দল বেঁধে এতিমখানায় হামলা চালিয়ে ছাত্রদের পিটিয়ে আহত করে।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, এ ঘটনায় দুজনকে আটক করা হলেও পরবর্তী সময়ে বিষয়টি সামাজিকভাবে নিষ্পত্তি হওয়ায় আটক দুজনকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়