সিদ্ধান্ত পরিবর্তন : শতভাগ যাত্রী নিয়ে চলবে গণপরিবহন

আগের সংবাদ

উৎসব-উৎকণ্ঠার ভোট আজ : সবার দৃষ্টি নারায়ণগঞ্জে > আইভী-তৈমূরের লড়াইয়ে বাড়তি মাত্রা শামীম ওসমান

পরের সংবাদ

শ্রমিক নেতাকে আটকের প্রতিবাদে সড়ক অবরোধ : চিলমারী

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : চিলমারীতে লেবার শ্রমিক নেতা বাদশা আলমগীরকে (৫০) অবশেষে ছেড়ে দিয়েছে পুলিশ। এর আগে বিক্ষুব্ধ শ্রমিকরা কুড়িগ্রাম-চিলমারী সড়ক প্রায় ৪ ঘণ্টা অবরোধ করে রাখেন। এতে চরম ভোগান্তিতে পড়েন যাত্রীরা।
জানা গেছে, গতকাল শুক্রবার ভোরে পাটগ্রাম থেকে ছেড়ে আসা পাথরবোঝাই ৪টি ট্রাক পাম্পের মোড় এলাকায় আনলোডের জন্য দাঁড়ালে দায়িত্বরত পুলিশ সদস্যরা লেবার শ্রমিক নেতা বাদশা আলমগীরকে ইউপি নির্বাচনের প্রতীক বরাদ্দের দিনে যানজট নিরসনে সড়ক থেকে ট্রাক সরাতে বলেন।
এ সময় ওই লেবার শ্রমিক নেতা লেবার আসার পর ট্রাক সরাবেন বলে জানালে পুলিশের সঙ্গে বাকবিতণ্ডা হয়।
এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে পুলিশ তাৎক্ষণিক তাকে আটক করে থানায় নিয়ে গেলে শ্রমিকদের মাঝে উত্তেজনা দেখা দেয়। পরে আটকের প্রতিবাদে শ্রমিকরা কুড়িগ্রাম-চিলমারী সড়ক দীর্ঘ ৪ ঘণ্টা অবরোধ করে রাখার পর দুপুর ১২টার দিকে সড়ক ছেড়ে দেন।
শ্রমিক নেতা রমেন চন্দ্র রায় রবিন বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পুলিশ লেবার শ্রমিক নেতাকে আটক করেছিল। পরে শ্রমিকদের প্রতিবাদের মুখে পুলিশ দুপুরে তাকে ছেড়ে দেয়।
এ বিষয়ে চিলমারী থানার ওসি আনোয়ারুল ইসলাম বলেন, পুলিশের সঙ্গে খারাপ আচরণ করায় তাকে থানায় নিয়ে আসা হয়েছিল। পরে তিনি ভুল স্বীকার করলে ছেড়ে দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়