সিদ্ধান্ত পরিবর্তন : শতভাগ যাত্রী নিয়ে চলবে গণপরিবহন

আগের সংবাদ

উৎসব-উৎকণ্ঠার ভোট আজ : সবার দৃষ্টি নারায়ণগঞ্জে > আইভী-তৈমূরের লড়াইয়ে বাড়তি মাত্রা শামীম ওসমান

পরের সংবাদ

ভবানী শংকর রায় : আধুনিক সুবিধা নিশ্চিত করার প্রত্যাশা

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সভাপতি ভবানী শংকর রায় বলেছেন, নাগরিক সুবিধাসংবলিত নগরী সবার প্রত্যাশা। সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত জনবান্ধব নগরী হচ্ছে সবার কাক্সিক্ষত চাওয়া। জরুরি ভিত্তিতে শীতলক্ষ্যা নদী দখলমুক্ত করার দাবি জানান তিনি। গত ১০ বছরে নগরীর পুরোপুরি উন্নয়ন সম্ভব হয়নি উল্লেখ করে তিনি বলেন, তবে অনেকটাই উন্নয়ন কাজ হয়েছে। রাস্তা ও ড্রেনের চাহিদা অনেকাংশে পূরণ হয়েছে। নগরীজুড়ে নতুন করে ড্রেন ও রাস্তা নির্মাণ করা হয়েছে। প্রত্যাশা ও প্রাপ্তির মধ্যে অনেকটা মিল রয়েছে উল্লেখ করে তিনি বলেন, নগরবাসীর প্রত্যাশা পূরণে মেয়র আইভী আন্তরিক ছিলেন।
সুযোগ পেলে তিনি আরো ভালো কিছু করবেন বলে মনে করেন ভবানী শংকর। তিনি বলেন, নারায়ণগঞ্জ পুরনো শহর। এর সমস্যা অনেক, বসতি ঘন। ইচ্ছে করলেই দ্রুত সব কাজ করা যায় না। অনেক প্রতিকূলতা রয়েছে। পরিকল্পিত নগরায়ণ করতে হলে সবার আন্তরিক সহযোগিতা প্রয়োজন। পুরনো এই শহরকে নতুন করে সময়োপযোগী করে সাজাতে হবে। নাগরিক চাহিদা পূরণে আন্তরিকভাবে কাজ করতে হবে। নিতে হবে নতুন নতুন জনবান্ধব প্রকল্প। নগরীকে বদলে দিতে হলে জনগণের সহায়তা ও অংশগ্রহণ জরুরি বলেও জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়