সিদ্ধান্ত পরিবর্তন : শতভাগ যাত্রী নিয়ে চলবে গণপরিবহন

আগের সংবাদ

উৎসব-উৎকণ্ঠার ভোট আজ : সবার দৃষ্টি নারায়ণগঞ্জে > আইভী-তৈমূরের লড়াইয়ে বাড়তি মাত্রা শামীম ওসমান

পরের সংবাদ

উল্লাপাড়ায় সেতু ভেঙে যান চলাচল বন্ধ : ৭ কিলোমিটার ঘুরে পণ্য পরিবহন

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : উল্লাপাড়ার কৃষকগঞ্জ বাজার-শাহজাদপুর সড়কে সলপ ইউনিয়নের কোনাবাড়ী গ্রামের পাশে অবস্থিত সেতুর সøøাবের বেশ কিছু অংশ ভেঙে যাওয়ায় যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। এতে ব্যবসায়ীসহ এলাকাবাসী ভোগান্তির শিকার হচ্ছেন।
স্থানীয় লোকজন জানান, কৃষকগঞ্জ বাজার-শাহজাদপুর সড়কটি ওই অঞ্চলের মানুষের যাতায়াতের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। প্রতিদিন এই সড়ক দিয়ে ট্রাক, সিএনজিচালিত অটোরিকশা, ব্যাটারিচালিত ভ্যান রিকশা চলাচল করে থাকে। চলতি বছরের শুরুতেই এই সেতুর সøাবের বেশ কিছু অংশ ভেঙে যায়। ফলে প্রায় তিন মাস ধরে এই পথে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। স্থানীয় লোকজন এই সড়ক সেতুর ওপর দিয়ে হেঁটে প্রতিদিন ঝুঁকি নিয়ে চলাচল করছেন। কৃষকগঞ্জ ও নলসোন্দা বাজারের ব্যবসায়ীরা জানান, কোনাবাড়ী গ্রামের পাশের সড়ক সেতুর সøাব ভেঙে যাওয়ায় তারা এই পথে মালামাল পরিবহন করতে পারছেন না। অন্তত সাত কিলোমিটার পথ ঘুরে বিকল্প পথে মালামাল পরিবহন করতে হচ্ছে। এতে ব্যবসায়ীদের পরিবহন ব্যয় বেড়ে গেছে অনেক।
এ ব্যাপারে এলজিইডির উল্লাপাড়া কার্যালয়ের উপজেলা প্রকৌশলী মো. মাঈন উদ্দিন জানান, বন্যায় ক্ষতিগ্রস্ত সড়ক সেতুর বিষয়টি তার কার্যালয় অবহিত হয়েছে। দ্রুত তদন্ত করে সেতুটি মেরামতের ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়