সিদ্ধান্ত পরিবর্তন : শতভাগ যাত্রী নিয়ে চলবে গণপরিবহন

আগের সংবাদ

উৎসব-উৎকণ্ঠার ভোট আজ : সবার দৃষ্টি নারায়ণগঞ্জে > আইভী-তৈমূরের লড়াইয়ে বাড়তি মাত্রা শামীম ওসমান

পরের সংবাদ

‘অনুভূতিটা বলে বোঝানো যাবে না’

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সত্যিই বিয়ে করেছি, এটা কোনো সিনেমার প্রমোশন নয়
ইদানীং সিনেমার প্রচারণার জন্য ভিন্ন ভিন্ন কৌশল অবলম্বন করতে দেখা যায় প্রযোজক, পরিচালক কিংবা অভিনয়শিল্পীদের। সে কারণে অনেকেই হয়তো ভেবেছেন এটি কোনো সিনেমার প্রমোশন। কিন্তু না, আমরা সত্যিই বিয়ে করেছি গেল বছরের ১৭ অক্টোবর। গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমার শুটিং সেটে রাজের সঙ্গে পরিচয় হয় আমার। পরিচয় থেকেই একসময় প্রেমের সম্পর্ক হয়। প্রেমের সপ্তাহ খানেক পর আমরা পারিবারিকভাবে বিয়ে করি।

মা হওয়ার অনুভূতিটা বলে বোঝানো যাবে না
কিছুদিন ধরে মা হওয়ার বিষয়টি টের পাচ্ছিলাম। ১০ জানুয়ারি ডক্টরের কাছে গেলে সুখবরটি পাই। খবরটি শোনার পর আমরা দুজন কেঁদে ফেলি। অসাধারণ এক অনুভূতি এটি। এই অনুভূতিটা বলে বোঝানো যাবে না। ওর বয়স এখন প্রায় ১ মাস।
খবরটি আমি আমার নানাকে প্রথমে জানাই। নানা অনেক খুশি হয়েছেন। জীবনের সেরা উপহারটি সৃষ্টিকর্তা আমাকে দিয়েছেন। পুত্র সন্তান হলে তার নাম রাখব ‘রাজ্য’ আর কন্যা সন্তান হলে ‘রানী’।

সব সময় শিল্পীদের পাশে থাকব
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২৮ জানুয়ারির নির্বাচনে আমি অংশ নিচ্ছি। কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে কার্যকরী সদস্য পদে প্রতিদ্ব›িদ্বতা করব। আমি গত ১১ জানুয়ারি মনোনয়নপত্রে স্বাক্ষর করেছি। বিজয়ী হই কিংবা না হই সব সময় শিল্পীদের পাশে থাকব।
আপাতত সিনেমা থেকে দূরে থাকব
সন্তানকে সুন্দরভাবে পৃথিবীতে আনতে চাই। সেজন্যই সিনেমা থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছি। নিজের যতœ নেব। দেড় বছর কোনো ছবির শুটিংয়ে অংশ নেব না।

মুক্তির অপেক্ষায় যেসব সিনেমা
২১ জানুয়ারি সিনেমা হলে ‘মুখোশ’ সিনেমাটি মুক্তির কথা ছিল। করোনা ভাইরাসের সংক্রমণ বাড়তে থাকায় ছবিটির মুক্তি স্থগিত করা হয়েছে।
করোনা ভাইরাস পরিস্থিতি স্বাভাবিক হলে সিনেমাটি মুক্তির নতুন তারিখ জানা যাবে। ‘গুণিন’ সিনেমার শুটিং শেষ হয়েছে। মুক্তির অপেক্ষায় আছে সিনেমাটি। এছাড়া ‘কাগজের বউ’ নামে একটি ওয়েব ফিল্মের শুটিং প্রায় শেষের দিকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়