নির্বাচনী আইন প্রণয়নসহ ৫ দফা প্রস্তাব এনপিপির

আগের সংবাদ

বদলে গেছে ‘প্রাচ্যের ড্যান্ডি’

পরের সংবাদ

শ্রীপুরে ব্যবসায়ীকে হত্যা করে টাকা লুট

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুর পৌরসভার গড়গড়িয়া মাস্টারবাড়ী বাজারে ধারালো অস্ত্রের আঘাতে এক ব্যবসায়ীকে হত্যা করে টাকা লুটের অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার রাত ১০টার দিকে হামলা ও লুটের এ ঘটনা ঘটে। গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) আমীর হোসেন হত্যার সত্যতা নিশ্চিত করেন।
নিহত জয়নাল আবেদীন (৫৫) নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার লাউকাই গ্রামের মৃত এলাহী বক্সের ছেলে। তিনি ওই বাজারের ডা. সফিকুল ইসলামের মার্কেটে একটি স্যানিটারি দোকানের ব্যবস্থাপক ও সপরিবারে একই বাজারের ডা. সফিকুল ইসলামের বাড়িতে ভাড়া থাকতেন।
পুলিশ, স্থানীয় ব্যবসায়ী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার রাত সাড়ে ৯টার দিকে দোকানের সাটার অর্ধেক বন্ধ করে ব্যবস্থাপক জয়নাল আবেদীন বেচাকেনার হিসাব-নিকাশ করছিলেন। এ সময় তার দোকান থেকে এক ব্যক্তিকে দৌড়ে পালিয়ে যেতে দেখা যায় ও জোরে চিৎকার শোনা যায়। প্রতিবেশী ব্যবসায়ীরা স্যানিটারি দোকানে প্রবেশ করে ব্যবস্থাপকের রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন। আহতাবস্থায় তাকে উদ্ধার করে শ্রীপুরের মাওনা চৌরাস্তা আল হেরা প্রাইভেট ক্লিনিকে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।
গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) আমীর হোসেন জানান, নিহত জয়নাল আবেদীন স্যানিটারি দোকানের ব্যবস্থাপক ছিলেন। তাকে হত্যা করে ১৬ হাজার টাকা লুটে নেয়ার অভিযোগ করেন স্থানীয় ব্যবসায়ী ও নিহতের স্বজনরা। এ ঘটনায় শ্রীপুর থানায় মামলার প্রস্তুতি চলছে। মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
জেলা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও অভিযুক্তকে শনাক্ত করে আইনের আওতায় আনার তৎপরতা চালাচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়