নির্বাচনী আইন প্রণয়নসহ ৫ দফা প্রস্তাব এনপিপির

আগের সংবাদ

বদলে গেছে ‘প্রাচ্যের ড্যান্ডি’

পরের সংবাদ

রাজধানীতে গ্রেপ্তার ২০ ছিনতাইকারী

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ২০ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের অধিকাংশেরই নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। র‌্যাব-২ এর কমান্ডিং অফিসার (সিও) লে. কর্নেল আবু নাঈম মো. তালাত গতকাল বৃহস্পতিবার রাতে ভোরের কাগজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।
তিনি বলেন, গত বুধবার থেকে গতকাল বৃহস্পতিবার পর্যন্ত তেজগাঁও মোহাম্মদপুর ও কারওয়ান বাজারের আশপাশের এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইকালে ২০ জনকে গ্রেপ্তার করে র‌্যাব-২ এর একাধিক দল। গ্রেপ্তারকৃতরা হলেন- লিটন মিয়া, সাইফুল ইসলাম, পলাশ উদ্দিন, মকবুল হোসেন, মো. মুরাদ, রুহুল আমীন, রানা মিয়া, মো. আলমাস, আল-আমিন, মো. সোহাগ, সাজু মিয়া, মো. আরিফ, মো. জাবেদ, রুমন হোসেন, তোফাজ্জল হোসেন ওরফে কালু, মো. মিরাজ, মো. রুবেল, মামুন হোসেন, মো. আলম ও মো. হোসেন। এ সময় তাদের কাছ থেকে- ডেগার, চাকু, খুর ও অন্যান্য দেশীয় অস্ত্র জব্দ করা হয়। জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা রাজধানীর মোহাম্মদপুর, ধানমন্ডি, শ্যামলী, ফার্মগেট, চন্দ্রিমা উদ্যান, ঢাকা উদ্যান, বসিলা ও কারওয়ান বাজারসহ বিভিন্ন জায়গায় সংঘবদ্ধভাবে ছিনতাই ও সন্ত্রাসী কার্যক্রমে অংশগ্রহণ করে থাকে। এছাড়াও বিভিন্ন সময় তারা এলাকায় প্রভাব বিস্তারকল্পে দেশীয় অস্ত্র প্রদর্শনীর মাধ্যমে এলাকায় ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে তেজগাঁও, তেজগাঁও শিল্পাঞ্চল, কলাবাগান, শেরেবাংলা নগর, আদাবর ও মোহাম্মদপুর থানায় একাধিক মামলা রয়েছে। ভবিষ্যতেও র‌্যাব-২ এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম নেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়